1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
১২ কেজি গাঁজাসহ এসআই হাজতে- জেলা পুলিশকে সাধুবাদ - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

১২ কেজি গাঁজাসহ এসআই হাজতে- জেলা পুলিশকে সাধুবাদ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
এসআই ওছিম উদ্দিন

পাবনা প্রতিনিধি: পাবনা সদর থানা ভবনে এক পুলিশ কর্মকর্তার ব্যক্তিগত ফাইল ক্যাবিনেট থেকে সোমবার (২৬ এপ্রিল) ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পাবনা সদর থানায় কর্মরত এসআই ওছিম উদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পর তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠান হয়েছে।

মঙ্গলবার ওছিমকে পাবনা জেল হাজতে পাঠানো হয়। বুধবার বিকেলে এ ঘটনা জানাজানি হয়।

পুলিশ জানায়, পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান গোপন সূত্রের মাধ্যমে গত সোমবার জানতে পারেন, সদর থানার এসআই ওছিমের কাছে বেশ কয়েক কেজি গাঁজা রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে পুলিশ সুপার সদর থানায় গিয়ে এসআই ওছিমের ব্যক্তিগত ক্যাবিনেটে তল্লাশি চালায়। সেখান থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করেন এবং এসআই ওছিমকে আটক করেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, গাঁজার বিষয়ে এসআই ওছিম সঠিক উত্তর দিতে পারেননি। পাবনা জেলা গোয়েন্দা পুলিশের এসআই জিন্নাত আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এছাড়াও অভিযুক্ত এসআই ওছিমের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, জেলা পুলিশের ভূমিকা সবার জন্য আইন সমান। তাই পুলিশ বিষয়টি চেপে যায়নি বা ভিন্নখাতে নেয়নি। বরং যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, অপরাধী যেই হোক, তাকে আইনের আওতায় আসতেই হবে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ প্রধানের কঠোর নির্দেশনা নিয়েই কাজ করছি। অপরাধী সাধারণ মানুষ বা পুলিশ যেই হোক, বিচারের মুখোমুখি তাকে হতে হবে।

এদিকে পাবনা পুলিশ সুপারের এমন ভূমিকায় পাবনার সব পর্যায়ের জনগণ তাকে ও জেলা পুলিশকে সাধুবাদ জানিয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১০:৫৮)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
99
3808693
Total Visitors