1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য সহকারীর মৃত‍্যু - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

নড়াইলে সড়ক দুর্ঘটনায় স্বাস্থ্য সহকারীর মৃত‍্যু

  • প্রকাশিত : বুধবার, ৫ মে, ২০২১

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলে সড়ক দুর্ঘটনায় সন্ধ্যা রানী মন্ডল (৬০) নামে এক স্বাস্থ্যকর্মী নিহত হয়েছেন।মঙ্গলবার সকালে নড়াইল-কালিয়া সড়কের ভবানীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
তিনি কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে সন্ধ্যা রানী মন্ডল তার স্বামী বাশগ্রাম বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক রবীন্দ্রনাথ মন্ডলের মোটরসাইকেলে চড়ে কর্মস্থল চাঁচুড়ী এলাকায় যাচ্ছিলেন। মোটরসাইকেলের গতি বেশি থাকায় ভবানীপুর এলাকা থেকে তিনি রাস্তার ওপর ছিটকে পড়ে যান। এসময় মোটরসাইকেল ব্রেক করে থামাতে গিয়ে স্বামী রবীন্দ্রনাথ মন্ডল কিছুটা আহত হন। আহত সন্ধ্যা রানী মন্ডলকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সন্ধ্যা রানীর গ্রামের বাড়ি চাচুড়ী ইউনিয়নের মোল্যাডাঙ্গায়। তবে নড়াইল সদর থানার পাশে নিজস্ব বাড়িতে বসবাস করেন। তাদের দুটি পুত্র সন্তান রয়েছে।কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. কাজল মল্লিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত সন্ধ্যারানী মন্ডল সহকারী স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কালিয়া উপজেলায় কর্মরত ছিলেন। তিনি চাঁচুড়ি, পুরুলিয়া, পিরোলীসহ আশেপাশের ৫টি ইউনিয়নের দায়িত্বে ছিলেন। চলতি বছরের আগষ্ট মাসে তিনি অবসরে যাবার কথা ছিলো। তার মৃত্যুতে সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৪:৩০)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
241
3351746
Total Visitors