1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে দূরপাল্লার ৬ টি বাস আটক। - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোরে দূরপাল্লার ৬ টি বাস আটক।

  • প্রকাশিত : বুধবার, ৫ মে, ২০২১

স্টাফ রিপোর্টার।। করোনাভাইরাস মহামারীতে নিষেধাজ্ঞা অমান্য করে চলাচল করায় যশোরে ছয়টি দূরপাল্লার বাস আটক করেছে পুলিশ।

যশোর ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মাহাবুব কবীর জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে এসব বাস আটক করা হয়। ছয় বাসে ১৪৪ জন যাত্রী ছিলেন।

তিনি বলেন, এসব বাস সাতক্ষীরা থেকে যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিল। খবর পেয়ে পুলিশ মনিরামপুর থানার সামনে থেকে, নিউমার্কেট বাসস্ট্যান্ড ও কোতোয়ালি থানার সামনে থেকে এসব বাস আটক করে। তবে চালক ও সহকারীদের আটক দেখানো হয়নি। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রাতেই বাসের যাত্রীদের পুলিশের উদ্যোগে মাইক্রোবাস ও প্রাইভেট কারে বাড়িতে ফেরত পাঠানো হয় বলে জানান ট্রাফিক পুলিশেল পরিদর্শক শুভেন্দুকুমার মুন্সী।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৪:১৮)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
362
3766427
Total Visitors