1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে ১০টি বাড়ীসহ বাজার লক ডাউন। - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

নড়াইলে ১০টি বাড়ীসহ বাজার লক ডাউন।

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি।। নড়াইলের পুরুলিয়া গ্রামে করোনা উপসর্গে ২জনের মৃত্যুর ঘটনায় পুরুলিয়া গ্রামের দশটি বাড়ীসহ তার পার্শ্ববর্তী চাঁচুড়ী বাজার ল’কড ডাউন ঘোষণা করেছে কালিয়া উপজেলা প্রশাসন। এ ল’কড ডাউন। সকাল থেকে কার্যকর করা হয়েছে।

কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুদা জানান, পুরুলিয়া গ্রামের কালিয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি বিমল রায় এবং নরসুন্দর কার্ত্তিক সরকার করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর কারণে বিমল রায় এবং কার্ত্তিক সরকারের বাড়ীর আশে পাশের দশটি বাড়ী ও তার পার্শ্ববর্তী চাঁচুড়ী বাজার লকড ডাউন ঘোষণা করা হয়েছে। চাচুড়ী বাজারে নিত্য প্রয়োজনীয় দোকান বাদে সকল দোকান আগামী ২১দিন পর্যন্ত বন্ধ থাকবে। এ জন্য আইন শৃংখলা বাহিনী কঠোর অবস্থানে আছে।

যোগ দিন টিম দূর্জয়ে। বিস্তারিত ভিডিওতে

উল্লেখ্য, কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কালিয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি পুরুলিয়া গ্রামের বাসিন্দা বিমল রায় কয়েকদিন জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রা*ন্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন।

শনিবার (২০জুন) ভোরে তার মৃত্যু ঘটে এবং প্রতিবেশী কার্ত্তিক সরকার খুলনার বড় বাজার এলাকায় নরসুন্দরের কাজ করতো। গত ৭ দিন পূর্বে জ্বর ও সর্দিতে আক্রান্ত হয়ে বাড়িতে এসে স্থানীয় চাঁচুড়ি বাজারে চিকিৎসকদের দেখিয়ে চিকিৎসা নেয়। পরে শ্বাসসক*ষ্ট শুরু হলে বৃহস্পতিবার (১৮জুন) খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়। শুক্রবার (১৯জুন) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু ঘটে। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি।।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৮:৪০)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
340
3384107
Total Visitors