1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
এহসাম হাওলাদারের জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের চাল-ডাল বিতরন। - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

এহসাম হাওলাদারের জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের চাল-ডাল বিতরন।

  • প্রকাশিত : শনিবার, ২৪ জুলাই, ২০২১

ভান্ডারিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রলীগ সভাপতি এহসাম হাওলাদার এর জন্মদিন উপলক্ষে “চাল-ডাল বিতরন” কর্মসূচি পালন করেছে ছাত্রলীগের তৃণমূল কর্মীরা।

গতকাল শুক্রবার ২৩ জুলাই সাবেক সফল এই ছাত্রনেতার জন্মদিনকে উপজেলার সকল পর্যায়ের নেতাকর্মীরা অনেক আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করেন। তারই ধারাবাহিকতায় কয়েকজন তৃনমূল কর্মী তাদের নেতার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে এতিমখানা ও সমাজের নিম্ন আয়ের কিছু সংখ্যক মানুষের কাছে চাল – ডাল, তেল, আলু সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য-সামগ্রী পৌছে দেয়।

এই কার্যক্রম নজরে আসে উপজেলা ছাত্রলীগের একজন সদস্যে ফেসবুক স্টাটাস এর মাধ্যমে। বিতরনকারী ছাত্রলীগ কর্মীদের মধ্যে একজনের সাথে কথা হলে তিনি আমাদের বলেন, “ছাত্রলীগের হাজারো নেতা-কর্মী গড়ার কারিগর সাবেক সফল ছাত্রনেতা ও বর্তমান যুবলীগের সাধারন সম্পাদক এহসাম হাওলাদার ভাইয়ের জন্মদিন উপলক্ষ্যে “করোনা মহামারি” বিবেচনায় আমরা এ কর্মসূচি হাতে নিয়েছি। আমি বিশ্বাস করি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে এহসাম ভাইয়ের দিক নির্দেশনায় ভান্ডারিয়া ছাত্রলীগের কর্মীরা প্রজম্ন থেকে প্রজম্ন এমন এমন মানব কল্যানে আত্মনিয়োগ করবে এবং ভান্ডারিয়ার মানুষের কাছে মানবতার নেতা ,সুনামধন্য উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক জনাব মিরাজুল ইসলাম ভাই এবং এহসাম হাওলাদার ভাইয়ের মানবসেবামূলক কাজে সর্বদা আত্মনিয়োগ করে মানবসেবায় নিজেদের সামিল করবে।।

ভবিষ্যতে এধরনের মানব কল্যানমূলক কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানিয়েছে ছাত্রলীগের তৃনমুল কর্মীরা ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৪:১৮)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
93
3865831
Total Visitors