1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ছাগল খোয়াড়ে দেওয়াতে গাছ কাটলো ছাগলের মালিক - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

ছাগল খোয়াড়ে দেওয়াতে গাছ কাটলো ছাগলের মালিক

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

আশিকুর রহমান, ঝিনাইদহ জেলা প্রতিনিধি :
কালীগঞ্জে পূর্ব শত্রæতার জের ধরে এক কৃষকের ধরন্ত লাউ গাছ কেটে সাবাড় করেছে দূর্বৃত্তরা। সোমবার রাতে উপজেলার সুন্দরপুর গ্রামের কৃষক সাবদার আলী ক্ষেতের প্রায় ২০ টি লাউ গাছ কেটে দেয় তারা। এ ঘটনার মঙ্গলবার সকালে ক্ষতিগ্রস্ত কৃষক এক জনের নাম উল্লেখ করে থানাতে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
ক্ষতিগ্রস্ত কৃষক সাবদার আলী লিখিত অভিযোগে জানায়, দূর্গাপুর গ্রামের রাস্তার পাশের্^ তার ১৫ কাটা জমিতে লাউ, বেগুন ও ধান রোপন করেছে। মঙ্গলবার সকালে ক্ষেতে গিয়ে দেখেন তার লাউ গাছগুলি কাটা অবস্থায় পড়ে আছে। সে জানায়, একই গ্রামের আসাদ মন্ডল প্রায়ই ওই ক্ষেতের সবজি চুরি সহ ছাগল দিয়ে ফসল বিনষ্ট করত। কিন্তু বার বার অভিযোগ করলেও সে কোন কর্ণপাত করেনি। সর্বশেষ গত সোমবার দুপুরে আবারও ফসল বিনষ্ট করার সে ওই ছাগল দুটি ধরে খোয়াড়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বিকালে ছাগলের মালিক আসাদ মন্ডল সব গাছ কেটে ফেলবে বলে তাকে হুমকি দিয়ে আসে।
ভূক্তভোগী কৃষক আরো জানায়, বিকালে হুমকি দেবার পর রাত আনুমানিক ৮ টার দিকে তার ক্ষেতের লাউগাছ গুলি কর্তন করেছে প্রতিপক্ষরা। এতে তার প্রায় ৩০ হাজার টাকার ক্ষতিসাধন হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ মাহফুজুর রহমান মিয়া জানান, ফসল বিনষ্টে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক দ্রæত ব্যাবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (দুপুর ১২:০৩)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
109
3810164
Total Visitors