1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সালমান খানের পথেই হাঁটছেন কাজল - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

সালমান খানের পথেই হাঁটছেন কাজল

  • প্রকাশিত : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

  বিনোদন ডেস্ক : তারকাদের নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। তারা কোথায় থাকেন, কীভাবে থাকেন অর্থাৎ পর্দার বাইরে বাস্তব সময়ের দৈনন্দিন দিনযাপন নিয়ে মাথাব্যথা রয়েছে বহু অনুরাগীর। আর বলিতারকাদের বাড়িতে থাকার ইচ্ছাও এখন যেন অবাস্তব কিছুই নয়। তবে এরজন্য গুণতে হবে মোটা অংকের টাকা।

কারণ, বি টাউনে যেন বাড়ি ভাড়া দেওয়ার হিড়িক লেগেছে। অমিতাভ বচ্চন, সালমান খানের পর এবার বাড়ি ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রি, প্রযোজক কাজল দেবগন।

মুম্বাইয়ের পোয়াইয়ের হীরানন্দিনী গার্ডেনসের ৭৭১ বর্গ ফুটের একটি আবাসনের ২১ তলার ফ্ল্যাটটি ভাড়া দিতে চলেছেন কাজল। বর্তমানে ভাড়াটিয়াকে প্রতি মাসে ৯০ হাজার টাকা ভাড়া দিতে হবে। পরের বছর থেকে ৯৬ হাজার ৭৫০ টাকা ভাড়া লাগবে। সিকিউরিটি ডিপোজিট হিসাবে ৩ লক্ষ টাকা জমা রাখতে হবে।

সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি ভাড়াটের সঙ্গে চুক্তিও হয়ে গিয়েছে তার।

বর্তমানে কাজল ও অজয় দেবগণ প্রায় ৬০ কোটি টাকা মূল্যের জুহুর একটি বিলাসবহুল বাংলোয় থাকেন। ‘শক্তি’ নামের ওই বাংলোর আয়তন ৫৯০ বর্গ ফুট। প্রথম সারির বলি তারকারা অজয় এবং কাজলের প্রতিবেশী। তাদের বাড়ির আশেপাশেই থাকেন অমিতাভ বচ্চন, হৃত্বিক রোশন এবং অক্ষয় কুমাররা।

এর আগে বিগ বি-ও তার বিলাসবহুল বাড়ি ভাড়া দেন। আন্ধেরির ওই বাড়ি ভাড়া নিয়েছেন কৃতী শ্যানন। প্রথম ২ বছর প্রতি মাসে এই বাড়িটিতে থাকতে ১০ লক্ষ টাকা ভাড়া গুনতে হবে কৃতীকে।

সালমানও বান্দ্রার শিব আস্থান হাইটস নামে বহুতলের একটি ফ্ল্যাট ভাড়া দিচ্ছেন। ১৮ তলায় সালমানের এই ফ্ল্যাটটি ৭৮৫ স্কয়্যার ফিটের। প্রতি মাসে যার ভাড়া ৯৫ হাজার টাকা ধার্য করেছেন সালমান। শোনা গিয়েছে, গত ৬ ডিসেম্বর মুম্বাইয়ের এক ব্যবসায়ী সালমানের এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন। তাকে ৩৩ মাসের ভাড়ার চুক্তিতে সই করতে হয়েছে। বাড়ি ভাড়া দেওয়ার তালিকায় এবার নাম জুড়ল কাজলেরও।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৯:৩২)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
171
3275003
Total Visitors