1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির সনদপত্র প্রদান আজ। - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

নড়াইলে পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির সনদপত্র প্রদান আজ।

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২

উজ্জ্বল রায়, (নড়াইল জেলা) প্রতিনিধি:

বৃহস্পতিবার সকালে নড়াইল পুলিশ লাইন্স ড্রিলসেডে নায়েক ও কনস্টেবল পদের পুলিশ সদস্যদের পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির পঞ্চম ব্যাচের সমাপনী দিনে প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান করেন প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল।


পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির উদ্দেশ্য হচ্ছে পুলিশ সদস্যদের আরো বেশি যোগ্য, দক্ষ, সাহসী ও আত্মবিশ্বাসী করে গড়ে তোলা এবং তাদের জ্ঞান ও দৃষ্টিভঙ্গির উন্নতি ঘটিয়ে পুলিশিং সেবার মান বৃদ্ধি করা। এ সময় তিনি পুলিশ সদস্যদের যথাযথভাবে প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, এস, এম, কামরুজ্জামান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর দপ্তর; পুলিশ পরিদর্শক মীর শরিফুল হক, ডিআইও-১, জেলা বিশেষ শাখা; পুলিশ পরিদর্শক শিমুল কুমার দাস, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ডিবি), জেলা গোয়েন্দা শাখা; পুলিশ পরিদর্শক মোঃ মিজানুর রহমান, আরআই, পুলিশ লাইন্স, নড়াইল সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সংশ্লিষ্ট পুলিশ সদস্যগণ, প্রশিক্ষকগণ ও প্রশিক্ষণার্থীবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৮:৪৬)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
96
3855616
Total Visitors