1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ফালুকে পলাতক দেখিয়ে প্রজ্ঞাপন জারির নির্দেশ - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

ফালুকে পলাতক দেখিয়ে প্রজ্ঞাপন জারির নির্দেশ

  • প্রকাশিত : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
মোসাদ্দেক আলী ফালু

দুর্জয় ন্যাশনাল ডেস্ক: বিএনপির সাবেক সংসদ সদস্য মোসাদ্দেক আলী ফালুকে অর্থ পাচার মামলায় পলাতক উল্লেখ করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রজ্ঞাপন জারির নির্দেশ দিয়েছেন আদালত।

ক্যান্টনমেন্ট থানা পুলিশ তাকে গ্রেপ্তার করতে ব্যর্থ হওয়ায় বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন সিনিয়র স্পেশাল জজ কোর্টের বিচারক কে এম ইমরুল কায়েশ আগামী ২৩ মের মধ্যে প্রজ্ঞাপন জারির সময়সীমা বেঁধে দিয়ে এই আদেশ দেন।

এর আগে গত বছরের ১৩ ডিসেম্বর একই আদালত ফালুসহ আরও ২ জনের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ করেন। অভিযোগপত্রে ফালুকে পলাতক দেখানো হলে আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা দেন।

ফালু ছাড়া অন্য দুজন আসামি হলেন- আরএকে সিরামিকস লিমিটেডের ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এ কে ইকরামুজ্জামান এবং স্টার সিরামিকস প্রাইভেট লিমিটেডের পরিচালক সৈয়দ এ কে আনোয়ারুজ্জামান। বর্তমানে তারা দুজনই জামিনে রয়েছেন। জামিন না নেওয়ায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা কমিটির সদস্য ফালুকে অভিযোগপত্রে ‘পলাতক’ দেখানো হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৩ মে উত্তরা পশ্চিম থানায় ফালু ও অন্য ৩ ব্যক্তির বিরুদ্ধে দুবাইয়ে ১৮৯ কোটি ৯২ লাখ টাকা পাচারের অভিযোগে মানি লন্ডারিং আইনের আওতায় মামলা করে দুর্নীতি দমন কমিশন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সন্ধ্যা ৬:৫৪)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
330
3437695
Total Visitors