1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রোগী স্থানান্তরের পর সিলগালা করা হবে সাহাবউদ্দিন মেডিক্যাল - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

রোগী স্থানান্তরের পর সিলগালা করা হবে সাহাবউদ্দিন মেডিক্যাল

  • প্রকাশিত : সোমবার, ২০ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক। করোনাভাইরাস আক্রান্ত কয়েকজন রোগী ভর্তি থাকায় অনিয়ম ও অসঙ্গতি থাকার পরও রাতে সিলগালা করা হয়নি রাজধানীর সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতাল। রবিবার (১৯ জুলাই) দিবাগত রাতে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম এই তথ্য জানান।

তিনি বলেন, কয়েকজন রোগী থাকায় রাতে হাসপাতালটি সিলগালা করা যায়নি। রোগী অন্যত্র শিফট করার ব্যবস্থা করা হচ্ছে। রোগীদের চিকিৎসা নিরবচ্ছিন্ন করতে এবং তাদের যাতে কোনও বিঘ্ন না ঘটে সেদিক বিবেচনা করে হাসপাতালটি সিলগালা করা হয়নি। রোগী খালি করার পর এটি সিলগালা করা হবে।

প্রসঙ্গত, রবিবার (১৯ জুলাই) বিকালে রাজধানীর গুলশানে সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। করোনা পরীক্ষা নিয়ে জালিয়াতি করার অভিযোগ পাওয়া গেছে ওই হাসপাতালটির বিরুদ্ধে। নেগেটিভ রোগীকে করোনা পজিটিভ বলে হাসপাতালে ভর্তি রেখে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

এছাড়া বিভিন্ন ধরনের অসঙ্গতি পেয়েছে র‌্যাব। হাসপাতালটির দুজন কর্মকর্তাকে র‌্যাবের হেফাজতে নেওয়া হয়েছে। অভিযানে হাসপাতাল থেকে অসংখ্য অননুমোদিত কিট উদ্ধার করেছে র‌্যাব।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৪:৫০)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
261
3421275
Total Visitors