1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জাবি শিক্ষার্থী প্রিয়াঙ্কার নতুন মৌলিক গান ‘মায়া লাগেরে’ আসছে - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

জাবি শিক্ষার্থী প্রিয়াঙ্কার নতুন মৌলিক গান ‘মায়া লাগেরে’ আসছে

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

অনেক দিন পর এই প্রজন্মের প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৭ ব্যাচ (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) অর্থনীতি বিভাগের শিক্ষার্থী শবনম মুস্তারি প্রিয়াংকা ‘র একটি মৌলিক গান আসছে আগামীকাল (১৯ জুলাই ২০২২) লেজার ভিশনের ব্যানারে। গানটির শিরোনাম “মায়া লাগেরে” গানটির কথা ও সুর করেছেন ইয়াকুব হোসেন বাবলা। যিনি শিল্পীর বাবা। এর আগেও বাবার লেখা সুরে বেশ কয়েকটি গান গেয়েছেন তিনি যার মধ্যে “তোমার ইচ্ছেগুলো” গানটি বেশ জনপ্রিয়তা পায়।

গানের মিউজিক কম্পোজিশনে ছিলেন এই প্রজন্মের আরেকজন জনপ্রিয় কম্পোজার রেজোয়ান শেখ। আর গানের ভিডিও নির্মাণে ছিলেন খান মাহি।

কণ্ঠশিল্পী শবনম মুস্তারি প্রিয়াংকা বলেন, যেহেতু অনেক দিন কোনো মৌলিক গান আসেনি তাই আমি খুবই খুশি এবং মডার্ন ফোক ধরনের এই গানটি দর্শকদের খুবই ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি। আশা করছি সবাই গানটি দেখবেন।

উল্লেখ্য, এর আগে লেজার ভিশনের ইউটিউব চ্যানেল থেকে প্রিয়াংকার একাধিক মৌলিক গান যেমন -নিমন্ত্রণ (কাজী শুভ-প্রিয়াঙ্কা) , এক পৃথিবী ভালোবাসা, ডিজিটাল সুন্দরী, ভাসি ডুবি (বেলাল খান- প্রিয়াঙ্কা), কলিজা, বোজেনা চোখের পাতা, সুখে দুখে (মেজবা বাপ্পি -প্রিয়াংকা) সহ অনেকগুলো গান বের হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ১২:৪৮)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
233
3388589
Total Visitors