1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরিশালে প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

বরিশালে প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণীর প্রতিবন্ধী ছাত্রীকে একাধিকবার ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় উজিরপুর মডেল থানার এসআই জাফর সঙ্গীয় ফোর্স নিয়ে ব্যাপক অভিযান চালিয়ে ধর্ষক আজিজুল বিশ্বাসকে (২১) গ্রেফতার করেছে। দঃ ধামুরা ধর্ষকের বাড়ীর আঙ্গিনায় সালিশী বৈঠক চলাকালীন সময়ে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, শোলক ইউনিয়নের দঃ ধামুরা গ্রামের বারেক বিশ্বাসের ছেলে লম্পট আজিজুল বিশ্বাস বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের শহিদুল ইসলাম বেপারীর মেয়ে প্রতিবন্ধী অষ্টম শ্রেণীতে পরুয়া ছাত্রীকে সরলতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।

সর্বশেষ ১৮ জুলাই রাতে লম্পট আজিজুল ওই ছাত্রীকে ডেকে নির্জন স্থানে নিয়ে পুনরায় ধর্ষণ করে। বিষয়টি বাড়ীর লোকজন টের পেলে ধর্ষণের ঘটনা এলাকায় চাউর হয়। ছাত্রীর পরিবার জানতে পেরে ২২শে জুলাই উজিরপুর মডেল থানার তার পিতা শহিদুল ইসলাম বেপারী বাদী হয়ে ধর্ষক আজিজুল বিশ্বাসের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার খবর পেয়ে লম্পটের পরিবার ঘটনা ধামাচাপা দিতে তড়িঘড়ি করে পালিয়ে থাকা লম্পট আজিজুলকে ২৩ শে জুলাই সকালে বাড়ীতে হাজীর করে এবং দুপুর ১২টায় এলাকায় কতিপয় মোড়লদের নিয়ে বাড়ীর মধ্যে শালিশি বৈঠক বসায়।

এ সময় উজিরপুর মডেল থানার এসআই জাফর শালিশি বৈঠক থেকে ধর্ষণ মামলার আসামি লম্পট আজিজুলকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাফর জানান, ২৪ জুলাই সকালে আসামীকে জেলহাজতে প্রেরণ করা হবে এবং ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য বরিশাল হাসপাতালে প্রেরন করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৫:৪২)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
308
3436296
Total Visitors