1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সন্ত্রাসী লেলিয়ে দিয়েছে আ.লীগ : অমিত - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

সন্ত্রাসী লেলিয়ে দিয়েছে আ.লীগ : অমিত

  • প্রকাশিত : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২



যশোর প্রতিনিধি: দুঃশাসনকে হটিয়ে শান্তি সমৃদ্ধি প্রতিষ্ঠা এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা, গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার দৃপ্ত শপথে যশোর বিএনপি দলটির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে জেলা বিএনপি দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করে। সেখানে জড়ো হন হাজারো নেতাকর্মী।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় দলের খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে হলেও ফ্যাসিবাদী শক্তিকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ। বিএনপির নেতৃত্বে দেশব্যাপী সমগ্র জনগণ যখন ঐক্যবদ্ধ, তখন এই সরকার অবৈধ ক্ষমতার মসনদ টিকিয়ে রাখতে জনগণের আন্দোলনকে নস্যাৎ করতে দলীয় সন্ত্রাসী এবং তাদের অনুুগত প্রশাসনকে লেলিয়ে দিয়েছে। আওয়ামী লীগ দিন বদলের কথা বলে ক্ষমতায় এসে তাদের মনের বদল ঘটাতে পারেনি। যে কারণে তারা প্রতিনিয়ত দেশের ভিন্ন মতকে দমন পীড়নসহ হত্যার মিশনে ব্যস্ত রয়েছে। আজ যখন দেশব্যাপী বিএনপির নেতাকর্মীরা দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে তখন নেত্রকোনায় এবং নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে দুই দুটি তাজা প্রাণ ঝরে গেল। ভয়াবহ এই অবস্থা থেকে পরিত্রাণের জন্য জনগণ বিএনপির নেতৃত্বে রাজপথে নেমে এসেছে। রাজপথে জনতার অভ্যুত্থানের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে অচিরেই জনগণের সরকার প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ। অনিন্দ্য ইসলাম অমিত তার বক্তব্যের শুরুতে ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধ এবং সকল গণতান্ত্রিক আন্দোলনের শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করেন। এছাড়া দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়ারউর রহমানসহ দলের প্রয়াত সকল নেতাকর্মীর আত্মার মাগফিরাত কামনা করেন।

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য সাবেক পৌরসভার মেয়র মারুফুল ইসলাম, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু, মণিরামপুর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. শহীদ ইকবাল হোসেন প্রমুখ। সভা পরিচালনা করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. হাজী আনিছুর রহমান মুকুল। পরে দলীয় প্রধান সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১০:৩৮)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
292
3373026
Total Visitors