1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
৪ মাস ধরে বিদ্যালয়ে আবাসিকভাবে থাকছেন শিক্ষিকা, রাতে বখাটেদের হানা - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

৪ মাস ধরে বিদ্যালয়ে আবাসিকভাবে থাকছেন শিক্ষিকা, রাতে বখাটেদের হানা

  • প্রকাশিত : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনে চার মাস ধরে শিশু সন্তানকে নিয়ে থাকছেন ২৬ বছর বয়সী এক শিক্ষিকা। তবে ওই বিদ্যালয়ে চারপাশে নেই কোনো নিরাপত্তা দেয়াল। ফলে প্রতিদিনই বখাটেদের আড্ডা হয় আশ্রয়কেন্দ্র সংযুক্ত ওই বিদ্যালয় ভবনের নিচতলায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মার্চ মাস থেকে উপজেলার মধ্য চরণী পত্তাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের চতুর্থ তলায় চার বছরের শিশু সন্তানকে নিয়ে থাকছেন রুমি আক্তার নামের ওই সহকারী শিক্ষিকা। গত বুধবার দিবাগত রাত দেড়টার দিকে নকল চাবি দিয়ে বিদ্যালয় ভবনের মূল গেটের তালা খুলে স্থানীয় পাঁচ বখাটে প্রবেশ করে। পরবর্তীতে ওই শিক্ষিকার ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে বখাটেরা তাদের পায়ে থাকা কয়েকটি জুতা ফেলে পালিয়ে যায়। বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করে ইন্দুরকানী থানা পুলিশ।

স্থানীয়রা আরও জানান, ওই শিক্ষিকার বাড়ি বিদ্যালয় থেকে আড়াই থেকে তিন কিলোমিটার দূরে থাকলেও তিনি বিদ্যালয় ভবনে ঠিক কি কারণে আবাসিকভাবে অবস্থান করছিলেন সে বিষয়ে কারো জানা নেই।

শিক্ষিকা রুমি আক্তার জানান, প্রধান শিক্ষকের নির্দেশে তিনি বিদ্যালয়ে অবস্থান করে শিক্ষার্থীদের পাঠদান করাচ্ছেন। বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলামের বাড়ি বিদ্যালয় থেকে কয়েকশ’ গজ দূরে অবস্থিত। বুধবার রাতে রফিকুলের ছেলে মেহেদি মেইন গেটের তালার একটি নকল চাবি দিয়ে তালা খুলে তার সঙ্গে আরও কয়েক যুবককে নিয়ে বিদ্যালয় ভবনে প্রবেশ করে। পরে ওই শিক্ষিকার কক্ষে ঢোকার চেষ্টা করে। এ সময় তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (বিকাল ৪:৪০)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
263
3463485
Total Visitors