1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রাজাপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম, আটক ১ - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

রাজাপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম, আটক ১

  • প্রকাশিত : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর গালুয়া ইউনিয়ন শাখার যুগ্ম আহবায়ক সৈয়দ জিয়া উদ্দিন রেজভী (৪২) কে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। আজ শুক্রবার দুপুরে উপজেলার গালুয়া ইউনিয়নের সাহামিয়ার বাজারে এ ঘটনা ঘটে।

রেজভী উপজেলার নিজ গালুয়া গ্রামের মোঃ মীর ফরিদ উদ্দিন এর পুত্র। এ ঘটনায় রাজাপুর থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত মোঃ কবির হোসেন ওরফে ওমান কবির (৫০) কে আটক করেছে।

আহত রেজভীর ছোট ভাই মোঃ রাজীব জানায়, ঠিকাদারি কাজের টেন্ডার নিয়ে বৃহস্পতিবার রাতে সাহামিয়ার বাজারে শুক্কুরের চায়ের দোকানে বসে রেজভী সাথে কবিরের বাকবিতন্ডা হয়। এর জের ধরে আজ শুক্রবার দুপুরে কবির তার বোনের ছেলে (ভাগিনা) সহ ৫/৬ জনের একটি দল সাহামিয়ার বাজারে অবস্থান করে। রেজভী বাড়ি থেকে বাজারে এসে রাস্তার পাশে প্রস্রাব করতে বসলে কবির ও তার লোকজন পিছন থেকে তার হামলা চালায়। এ সময় রেজভী দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর রক্তাক্ত জখম হয়। এছাড়াও তার বাম হাতের বৃদ্ধাঙ্গুল শরীর থেকে আলাদা হয়ে যায়। স্থানীয়রা আহত রেজভীকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

চায়ের দোকানদার মোঃ শুক্কুর জানায়, বৃহস্পতিবার রাতে ঠিকাদারি কাজ নিয়ে রেজভী ও কবির তার দোকানে বসে বাকবিতন্ড হয়। এক পর্যায়ে রেজভী কবিরকে দুইটি লাথি মারে। এর জের ধরে আজ শুক্রবার দুপুরে কবির এর বোনের ছেলে (ভাগিনা) মোঃ রাকিব রেজভীকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়ছে। মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৬:৪৮)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
231
3452008
Total Visitors