1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাড়িতে ডাকাতি, বিশ্বকাপ ছেড়ে দেশে স্টার্লিং - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

বাড়িতে ডাকাতি, বিশ্বকাপ ছেড়ে দেশে স্টার্লিং

  • প্রকাশিত : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

সোমবার রাতে নক আউটে পোল্যান্ডের মুখোমুখি হয়েছিল সাবেক বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। ৩-০ গোলের ব্যবধানে ইংল্যান্ড ম্যাচটি জিতলেও শুরুটা মোটেও সহজ ছিল না তাদের জন্য। এরই মধ্যে রাহিম স্টার্লিং ছিলেন না দলের সঙ্গে। ম্যাচের আগেই অবশ্য তার অনুপস্থিতির কথা জানিয়ে দেওয়া হয়েছিল। তবে সেই সময় স্টার্লিং ইংল্যান্ড ফিরে যাওয়ার কারণ জানানো হয়নি।

তবে পোল্যান্ড ম্যাচের পর জানা গেল আসল কারণ। তার লন্ডনের বাড়িতে ডাকাতি হওয়ায় কাতার বিশ্বকাপ থেকে ইংল্যান্ডে ফিরে গেছেন স্টার্লিং।

জানা গিয়েছে, শনিবার রাতে স্টার্লিংয়ের লন্ডনের বাড়িতে সশস্ত্র হামলা করা হয়েছে। এই কারণে পরিবারের জন্য চিন্তিত হয়ে দেশে ফিরে যান রাহিম। জানা গিয়েছে, রহিমের লন্ডনের বাড়িতে ছিলেন তার মা। তবে এই হামলার কারণে কী ক্ষতি হয়েছে, তা জানা যায়নি। ঘটনার সময় রাহিমের বান্ধবী পাইগ এবং দুই সন্তান কাতারেই ছিলেন।

রাহিম স্টার্লিং প্রসঙ্গে ইংল্যান্ড ফুটবল দলের কোচ গ্যারেথ সাউথগেট বলেন, পারিবারিক কারণে ইংল্যান্ড ফিরে গিয়েছেন রহিম স্টার্লিং। এই মুহূর্তে সেখানে থেকে পরিবারের সমস্যার সমাধান করা প্রয়োজন। সে চলে গেলেও পরবর্তীতে দল নির্বাচনের ওপর প্রভাব পড়বে না। ব্যক্তিগত সমস্যার প্রতি সম্মান রাখতে চাই বলে এ বিষয়ে বেশি কিছু বলতে চাই না আমি।

এদিকে ইংল্যান্ড অধিনায়ক হ্যারি কেন বলেন, রাহিম স্টার্লিং এবং তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি আমরা। এটা ব্যক্তিগত বিষয়। তবে একজন সতীর্থ এবং বন্ধুকে এই ধরনের পরিস্থিতি মোকাবিলা করতে দেখাটা সহজ ব্যাপার নয়। আশা করি কোচের সঙ্গে কথা বলে নিজের এবং পরিবারের জন্য সেরা সিদ্ধান্ত নেবে স্টার্লিং। এদিকে দলে স্টার্লিং না থাকায় বুকায়ো সাকাকে অতিরিক্ত দায়িত্ব নেন। গতকাল গোলও করেন তিনি।

গ্রুপ পর্বে প্রথম দুই ম্যাচে খেলেন স্টার্লিং। ইরানের বিপক্ষে ৬-২ ব্যবধানে জেতা ম্যাচে একটি গোলও করেন তিনি। ওয়েলসের বিপক্ষে তাকে নামাননি কোচ। এবার সেনেগালের সঙ্গে তো দলেই ছিলেন না তিনি।

উল্লেখ্য, আগামী শনিবার ফ্রান্সের বিপক্ষে কোয়ার্টার-ফাইনালে লড়াই করবে ইংল্যান্ড। বিশ্বকাপ চালাকালে স্টার্লিংকে পাওয়ার সম্ভাবনা নিয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি সাউথগেট। তবে দল সেমিফাইনালে উঠলে সেখানে রাহিম স্টার্লিংকে পাবে ইংল্যান্ড ফুটবল দল।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৯:৩৯)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
203
3455271
Total Visitors