1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভোলায় বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ৮ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

ভোলায় বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ৮

  • প্রকাশিত : শনিবার, ২৫ জুলাই, ২০২০

ভোলা প্রতিনিধিঃ ভোলার দৌলতখানে বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে হাবিবুল্লাহ হাওলাদার ও বশির হাওলাদার গংদের মধ্যে সংঘর্ষে নারী সহ ৮ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২৫ জুলাই) সকাল ৯ টায় দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ছোটধলী ৩ নং ওয়ার্ডের হাবিবুর রহমান হাওলাদার বাড়িতে।

আহতদের মধ্যে- হাবি হাওলাদার গ্রুপের আকবর(৩৫), ময়ফুল বেগম (৭০), সেতারা বেগম (৩৫), মহিউদ্দিন (৩৫), শেখ ফরিদ (৪৪) ও ফাতেমা (৩০) দৌলতখান হাসপাতলে চিকিৎসাধীন রয়েছে অপর দিকে বশির হাওলাদার গ্রুপের নিহার (৪০) ও লাইজু (৪৫) ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দৌলতখান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাবিবুল্লাহ হাওলাদার গ্রুপের মাইনুদ্দিন জানায়, বহুবছর ধরে আমাদের পরিবার ওই জমি ভোগ করে আসছে। কিছুদিন পূর্বে বশির হাওলাদার গ্রুপের সাথে উক্ত জমি নিয়ে বিরোধ দেখা দেয়। এরপর আমরা তাদেরকে জমির কাগজ দেখিয়ে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য বলি। শনিবার (২৫ জুলাই) সকালে বশির হাওলাদার লোকজন নিয়ে আমাদের দখলীয় জমিতে ধানের চারা রোপণ করতে যায়। সেখানে আমরা তাদেরকে জমিতে ধানের চারা রোপন করতে বাধাঁ দেই। এরপর বাড়ি ফেরার পথে প্রথম দফায় বাড়ির সামনে দোকানে লাঠিসোটা দিয়ে এবং দ্বিতীয় দফায় বশির হাওলাদারের বাড়ির সামনে ইট-পাটকেল মেরে আমাদেরকে গুরুতর জখম করে।

অপরদিকে বশির হাওলাদার জানায়, হাবি হালাদার লোকজন নিয়ে আমার দখলীয় জমিতে ফসল লাগাতে গেলে বাধাঁ দেয় এবং বাড়িতে এসে ইটপাটকেল মারতে থাকে এতে করে আমার পরিবারের নিহার (৪০) ও লাইজু (৪৫) গুরুতর আহত হয়। তাদেরকে ভোলা সদর হাসপতালে ভর্তী করা হয়েছে।

এ ব্যাপারে দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থালে পুলিশ পাঠানে হয়েছে। অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৪০)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
334
3379932
Total Visitors