1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চাকরির প্রলোভন দেখিয়ে পটুয়াখালীর তরুণীকে আটকে ধর্ষণ, গ্রেফতার ২ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

চাকরির প্রলোভন দেখিয়ে পটুয়াখালীর তরুণীকে আটকে ধর্ষণ, গ্রেফতার ২

  • প্রকাশিত : শনিবার, ২৫ জুলাই, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ চাকরির প্রলোভন দেখিয়ে ১৮ বছরের এক তরুণীকে আটকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ধর্ষণের সহযোগিতার জন্য দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মূল আসামী এখনো পলাতক রয়েছে।

রাজধানীর বাড্ডার একটি অফিসে এই ঘটনা ঘটে। শনিবার (২৫ জুলাই) দুপুরে তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান জানান, ধর্ষণের শিকার তরুণীর বাড়ি পটুয়াখালী সদর উপজেলায়। উচ্চমাধ্যমিক পাশ করার পর তিনি চাকরি খুঁজছিলেন। গত ৮/৯ দিন আগে তিনি বাড়ি থেকে বাড্ডার হোসেন মার্কেট এলাকায় তার এক পরিচিতের বাসায় ওঠেন। এখানে এসে এক দালালের সঙ্গে তার পরিচয় হয়। সেই দালাল তাকে চাকরি দেয়ার প্রলোভন দেখায়।

এরপর গত শুক্রবার (১৭ জুলাই) তাকে প্রগতি সরণির একটি (গ- ৯৭/১) নম্বর ভবনের চারতলার একটি অফিসে নিয়ে যায়। সেখানে ওই দালাল অফিসের দরজা বন্ধ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে এবং দ্বিতীয় আসামি শহিদুল হক (৪৫) তার রুমের বাইরে থেকে তালা আটকে দেয়। জাহিদ হাসান (৪৫) নামে আরো একজন ধর্ষণে সহায়তা করে।

এসআই মাসুদুর রহমান আরও জানান, বেলা আড়াইটার দিকে ধর্ষণের শিকার হওয়ার পর তরুণী লজ্জায় কাউকে কিছু না বলে ওই বাসায় চলে যান এবং পরবর্তীতে অন্য একটি অনলাইন শপিংয়ে চাকরি নেন। পরবর্তীতে শুক্রবার দিবাগত রাতে বাড্ডা থানায় এসে ঘটনার বিস্তারিত জানান এবং একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার পরিপ্রেক্ষিতে তরুণীকে শনিবার দুপুরে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। এরপর অভিযান চালিয়ে ধর্ষণের সহায়তাকারী দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। তবে মূল আসামিকে এখনো গ্রেপ্তার করা যায়নি বলে তার নাম পরিচয় জানাতে রাজি হননি এসআই।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৮:৩১)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
342
3383920
Total Visitors