1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দুই স্কুলছাত্রীসহ সড়কে নিহত ৪, অবরোধ-ভাঙচুর - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

দুই স্কুলছাত্রীসহ সড়কে নিহত ৪, অবরোধ-ভাঙচুর

  • প্রকাশিত : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলে একটি বাসের ধাক্কায় অটোরিকশাযাত্রী দুই স্কুলছাত্রীসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন। রোববার (৩০ এপ্রিল) দুপুরের দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক সড়কের ধনবাড়ী উপজেলার বাঘিল বাসষ্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন অটোচালক গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়ার ছেলে মোস্তফা হোসেন, ধনবাড়ী উপজেলার নরিল্লা গ্রামের নিয়ত আলীর ছেলে আব্দুল হাকিম, ধনবাড়ী উপজেলার ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী এবং বাঘিল গ্রামের আবুল কালামের মেয়ে রেশমি ওরফে উর্মি আখতার এবং একই স্কুলের ছাত্রী বীথি আখতার মুন্নী।

এ ছাড়া গুরুতর আহত তিন জনের সবাই স্কুলছাত্রী। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার পরপরই এলাকাবাসী সড়ক অবরোধ করে প্রতিবাদ জানাতে থাকে। উত্তেজিত জনতা গাড়ি ভাঙচুর শুরু করলে ধনবাড়ী থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাঘিল গ্রামের স্কুলশিক্ষক শামসুল হক জানান, বিগত দশ বছরে এখানে ১৩টি পৃথক সড়ক দুর্ঘটনায় ২৬ জনের প্রাণহানি ঘটে। ছয় মাস আগে এখানে যেন কোনো দুর্ঘটনা না ঘটে সে জন্য এলাকাবাসী সড়কে সুন্নত নামাজ আদায় এবং গণপ্রার্থনার আয়োজন করেন। তবু এখানে সড়ক দুর্ঘটনা বন্ধ হচ্ছে না। সড়কের এ জায়গায় বাঁক থাকা, স্পিডব্রেকার না থাকা এবং বেপরোয়া যান চলাচলের দরুণ প্রতিনিয়তই দুর্ঘটনা ও প্রাণহানি ঘটছে বলে জানান তিনি। কিন্তু সওজ অথবা ধনবাড়ী উপজেলা প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না।

ধনবাড়ী থানার ওসি এইচএম জসিম উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:১৮)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3273842
Total Visitors