1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চট্টগ্রামে মোটরসাইকেল ছিনতাই চক্রের ৮ সদস্য গ্রেফতার - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

চট্টগ্রামে মোটরসাইকেল ছিনতাই চক্রের ৮ সদস্য গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ৮ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার: চট্টগ্রাম মহানগরীতে মোটরসাইকেল চোর ও ছিনতাই চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে আকবর শাহ থানা পুলিশ। একই সঙ্গে ছিনতাইকরা ও চোরাই ৭টি মোটরবাইক উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত আকবর শাহ থানাধীন সোনাইছড়ি, রাজধানী ঢাকার কামরাঙ্গির চর, কুমিল্লার নাঙ্গলকোট, চট্টগ্রামের সীতাকুণ্ডের কালুশাহ মাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, চট্টগ্রামের জোরারগঞ্জ থানাধীন মধ্যম সোনা পাহাড় এলাকার মো. সাইদুল ইসলাম ওরফে নয়ন (২৫), একই গ্রামের মো. শাহীন ওরফে কাকা (২৯), মো. রানা (২৫), মীরসরাইয়ের মধ্যম তালিবাড়িয়া গ্রামের কামরুল হাসান (২৫), ভোলা জেলার সদর থানাধীন আগার পুল গ্রামের মো. রানা ওরফে বোং ভাই (২৪), কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানাধীন ডালুয়া ইউনিয়নের সিংগড়িয়া গ্রামের রবিউল হাসান ওরফে সাজু (২২), একই থানাধীন মোকারা ইউনিয়নের শিয়ালি পাড়া গ্রামের মো. নাসির (২৫) এবং চট্টগ্রামের সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের কালু শাহ মাজার এলাকার দেলোয়ার হোসেন ওরফে দেলু (৪০)।

এর মধ্যে নয়নের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় ৮টি, দেলুর বিরুদ্ধে ৭টি এবং শাহীন কাকার বিরুদ্ধে একটি ডাকাতি প্রস্তুতির মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৪:২১)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
363
3766514
Total Visitors