1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর কিসমত নওয়াপাড়ায় করোনাভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক টানেল স্থাপন - চ্যানেল দুর্জয়
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছায় এমপি তুহিনের ফ্রি মেডিকেল ক্যাম্প: বিশুদ্ধ পানি-স্যালাইন ও ছাতা বিতরণ চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ চৌগাছায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আজম আশরাফুল সাবেক এমপি বদির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের উঠান বৈঠকে গুলি ছোড়ার অভিযোগ উপজেলা ভোট: নেতাকর্মীদের বহিষ্কারে বিএনপি কি আরও দুর্বল হবে? গাজীপুরে ট্রেন দুর্ঘটনা: লাইনচ্যুত ৫ বগি, আহত অর্ধশতাধিক বৃষ্টির দেখা না মিললেও কুয়াশায় আচ্ছন্ন পাবনার জনপদ বিএনপি এখন নিজেরাই বিভক্ত: কাদের রাজধানীসহ চার বিভাগে বৃষ্টির সম্ভাবনা, কমে আসবে তাপপ্রবাহ ১০ টাকায় চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

যশোর কিসমত নওয়াপাড়ায় করোনাভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক টানেল স্থাপন

  • প্রকাশিত : সোমবার, ৪ মে, ২০২০

আব্দুল্লাহ আল সাকিব।।

যশোর সদর উপজেলার কিসমত নওয়াপাড়াতে তরুণদের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। কিসমত নওয়াপাড়া গ্রামের প্রবেশ মুখে এ জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। রোববার (৩ মে) দুপুরে এই জীবাণুনাশক টানেল এর উদ্বোধন করা হয়।

নিরাপদ পোল্ট্রি খামারি অ্যাসোসিয়েশন যশোর সদর উপজেলা সভাপতি মামুন তালাসির অর্থায়নে এ টানেল স্থাপন করা হয়েছে। স্থানীয় বাসীন্দাদের সাথে নিয়ে করোনা প্রতিরোধে ব্যতিক্রমী এ উদ্যোগ নিয়েছেন মামুন।

স্থানীয় কিছু উদ্যোমী তরুণের বিশেষ উদ্ভাবনী চিন্তার সমন্বয়ে তৈরি করা হয়েছে স্বয়ংক্রিয় এ স্প্রে মেশিন। বিশেষ আনুষ্ঠানিকতা ছাড়াই গ্রামের তিন সহস্রাধিক বাসীন্দার জন্য টানেলটি উন্মুক্ত করা হয়। সব ব্যক্তি, মোটরসাইকেল, বাইসাইকেল, ভ্যান-রিকশা টানেলের মধ্যে দিয়ে প্রবেশ করলে স্বয়ংক্রিয়ভাবে স্প্রের মাধ্যমে জীবাণুমুক্ত করা হচ্ছে।

মামুন তালাসি বলেন, দেশে মহামারী করোনাভাইরাস প্রতিরোধ করতে দড়াটানায় সেনাবাহিনী স্থাপিত টানেল দেখে এমন উদ্যেগ নিয়েছেন তিনি। গ্রামের প্রবেশমুখে টানেলটি স্থাপন করা হয়েছে। গ্রামে প্রবেশ ও বের হওয়ার সময় সব ব্যক্তি, মোটরসাইকেল, বাইসাইকেল, ভ্যান-রিকশা টানেলের মধ্যে দিয়ে প্রবেশ করতে পারবে।

অনানুষ্ঠানিক এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমন মোল্যা, স্বপন হোসেন, মনিরুল ইসলাম, ইমরান হোসেন ও বাপ্পী রহমান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ৩:৫৩)
  • ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
220
3504841
Total Visitors