1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জামালপুরে বিশ্ব তামাকমুক্ত দিবস পালন - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

জামালপুরে বিশ্ব তামাকমুক্ত দিবস পালন

  • প্রকাশিত : বুধবার, ৩১ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

তামাক নয়, খাদ্য ফলান। এই প্রতিপাদ্য নিয়ে ৩১ মে সারা বিশ্বের ন্যায় জামালপুরে পালিত হয়েছে বিশ্ব তামাকমুক্ত দিবস।
বুধবার, ৩১ মে সকালে জেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেল, স্বাস্থ্য সেবা বিভাগের সহযোগিতায় শহরের ফৌজদারি মোড় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শহর পদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক শ্রাবস্তী রায় এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: প্রনয় কান্তি দাস, অতিরিক্ত জেলা প্রশাসক মো: আরিফুল হক মৃদুল, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো: মোস্তাফিজুর রহমান। জেলা নাটাবের সভাপতি তানভীর আহমেদ, সাংবাদিক ফজলে এলাহি মাকাম, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, বিভিন্ন এনজিও সংস্থার প্রতিনিধি, নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থী ও স্কাউট সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা তামাকের কুফল ও তামাকের ব্যবহার নিয়ন্ত্রণ করার কথা বলেন এবং প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আগামী ২০৪০ সালে তামাকমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:১৩)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
360
3767894
Total Visitors