1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জামালপুরে স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্ত্রী আটক - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

জামালপুরে স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্ত্রী আটক

  • প্রকাশিত : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

জামালপুরের মাদারগঞ্জে নাঈম ফকির নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া গ্রামে একটি গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, সকালে একটি গাছের সাথে নাঈমের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠায়। ঘটনায় পর থেকেই নাঈমের শাশুড়ি ববিতা বেগম পলাতক রয়েছেন। নিহতের স্ত্রী বিজুরী আক্তারকে আটক করেছে পুলিশ।

নিহত নাঈমের মা লাকী বেগম অভিযোগ করেন, মঙ্গলবার সন্ধ্যায় বউ বিজুরী আক্তার তার ছেলে নাঈমকে বেড়ানোর কথা বলে নিয়ে এসে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে। এর আগেও তার ছেলেকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে তিনি জানান।

জামালপুরের সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নিহতের স্বজনের লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৮:৪৫)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
367
3756176
Total Visitors