1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভেতর থেকে দরজা বন্ধ, বাথরুমে পড়ে ছিল কলেজছাত্রের লাশ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

ভেতর থেকে দরজা বন্ধ, বাথরুমে পড়ে ছিল কলেজছাত্রের লাশ

  • প্রকাশিত : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

জামালপুরের সরিষাবাড়ীতে ভাড়া বাসার বাথরুম থেকে সাঈদ আনোয়ার সিফাত (২১) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার  রাতে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সার কারখানা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত সিফাত মহাদান ইউনিয়নের খাগুড়িয়া গ্রামের ফজলুল হকের ছেলে ও রাজধানী ঢাকার তেজগাঁ কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, তারাকান্দি যমুনা সার কারখানা এলাকায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের ভাগ্নে জাহাঙ্গীরের বাসা বাড়া নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করছেন সিফাত ও তার পরিবার। সিফাতকে একা বাসায় রেখে তার বাবা-মা দুইদিন আগে গ্রামের বাড়িতে যায়। শুক্রবার রাতে বাবা-মা বাসায় এসে ঘর বন্ধ দেখে পুলিশ খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে বাথরুমে সিফাতের মরদেহ পড়ে থাকতে দেখে। পরে মরদেহ উদ্ধার করে সুরতহল রিপোর্ট করে পুলিশ। 

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ১০:০৮)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
284
3742591
Total Visitors