1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শশুরবাড়ি থেকে গরু চুরি করে ধরা খেলেন জামাই! - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

শশুরবাড়ি থেকে গরু চুরি করে ধরা খেলেন জামাই!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

দূর্জয় ডেস্কঃ সিলেটের বিয়ানীবাজারে শ্বশুরবাড়ি থেকে গরু চু’রি করে পার্শ্ববর্তী উপজেলার একটি পশুর হাটে বিক্রিকালে হাতেনাতে ধ’রা পড়েছেন জামাই। বুধবার বিকেলে বড়লেখা উপজে’লার বর্ণি ইউনিয়নের ফকিরবাজার হাটে এ ঘটনা ঘটে।

চোরাই গরুসহ সোহেল আহমদ (২৮) নামের ওই যুবককে বিয়ানীবাজার পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয়রা। সোহেল বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের নন্দিরফল এলাকার মোজেম্মেল আলীর ছে’লে।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে বিয়ানীবাজারের মোল্লাপুর ইউনিয়নের পাতন উছপাড়া গ্রাম থেকে চাচা শ্বশুরের একটি গরু চুরি করে নিয়ে যান সোহেল আহমদ। পরে বুধবার বিকেলে চুরি করা গরুটি বিক্রি করতে পার্শ্ববর্তী বড়লেখা উপজে’লার বর্ণি ইউনিয়নের ফকিরবাজার কোরবানির পশুর হাটে নিয়ে যান তিনি। ফকিরবাজার হাটে গরুটির দাম তুলনামূলক কম চাওয়া এবং তাড়াহুড়ো করে বিক্রির প্রবণতা দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তারা তাকে আটক করে বর্ণি ইউনিয়ন পরিষদে রাখেন। পরে খবর পেয়ে গরুসহ সোহেলকে আটক করে পু’লিশ বিয়ানীবাজার থানায় নিয়ে যায়।

রাতে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর জানান, চোরাই গরুসহ সোহেল আহমদ নামের একজনকে আটক করা হয়েছে।
এ ঘটনায় বুধবার রাতে গরুর মালিক বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (দুপুর ১:৪৭)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
152
3845255
Total Visitors