1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঝিনাইদহ জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

ঝিনাইদহ জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। গতবছর ২০২২ সালের ১৩ নভেম্বর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই দিন শুধু সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলন অনুষ্ঠানের ৫ মাস পরে সংসদ-সদস্য আব্দুল হাইকে সভাপতি ও সাইদুল করিম মিন্টুকে সাধারণ সম্পাদক করে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ১৯ জুন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এতে স্বাক্ষর করেন।
প্রাপ্ত তথ্য মতে, সভাপতি ও সম্পাদকসহ ৭৫ সদস্যর কমিটির ৭৩ জনের নাম প্রকাশ করা হয়েছে। সহ-সভাপতির একটি ও উপ- প্রচার সম্পাদকের পদ শূন্য রাখা হয়েছে। অন্তত ১৫ জন সাবেক ছাত্র নেতা নতুন কমিটিতে স্থান পেয়েছেন। এছাড়া বেশির ভাগ সদস্য ২০১৫ সালে গঠিত জেলা কমিটিতে ছিলেন। পুরাতনদের মধ্যে যারা বাদ পড়েছেন তাদের মধ্যে অন্যতম মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন ও ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুর রশীদ।
ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের দলীয় সভানেত্রী শেখ হাসিনা যাদের ওপর আস্থা রেখেছেন তারাই জেলা কমিটিতে স্থান পেয়েছে। তরুণ নেতৃত্বকে সুযোগ দিয়েছেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৪২)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
338
3379963
Total Visitors