1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী

  • প্রকাশিত : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

মুঠোফোন ব্যবসায়ী মো. সাদ্দাম হোসেনের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী। হত্যাকারীদের শাস্তির দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার দুপুরে সদর উপজেলার সদুল্লাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

দুই ঘন্টাব্যাপী আয়োজিত মানববন্ধন বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ, গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, নিহত সাদ্দামের মা জোৎন্সা বেগম ও স্ত্রী রূপা বেগম প্রমুখ।

বক্তারা, এটা একটা পরিকল্পিত হত্যাকান্ড। হত্যাকান্ডটি ভিন্নখাতে নিতে দুর্ঘটনার নাটক সাজিয়েছে হত্যাকারীরা। সাদ্দাম হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।
পরে স্কুলের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় স্কুলের সামনে গিয়ে শেষ হয়। এ কর্মসূচিতে জন জনপ্রতিনিধিসহ তিন শতাধিক এলাকাবাসী অংশ নেয়।

প্রসঙ্গত, গত রোববার (২ জুলাই) রাতে বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ বাসস্ট্যান্ড এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওই দিন সকালে সাদ্দাম এলেঙ্গার রাব্বি, অমিত, লিসান, বাপ্পীসহ ছয় বন্ধুর সঙ্গে তিন মোটরসাইকেলে ঈদ পরবর্তী ঘুরতে বগুড়ার দিকে বের হন। রাতে পরিবারের সদস্যরা খবর পান সাদ্দাম অসুস্থ। তার কিছুক্ষণ পর খবর পান সড়ক দুর্ঘটনায় সাদ্দাম মারা গেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৯:০৫)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
237
3541191
Total Visitors