1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আমগাছে মুয়াজ্জিনের মরদেহ - চ্যানেল দুর্জয়
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

আমগাছে মুয়াজ্জিনের মরদেহ

  • প্রকাশিত : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ফরিদপুরের সালথায় একটি আমগাছ থেকে ঝুলন্ত অবস্থায় আফজাল মোল্যা ওরফে লাখু মোল্যা (৭৫) নামে মসজিদের এক মুয়াজ্জিনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭ জুলাই) সকাল ৮টার দিকে উপজেলার ইউসুফদিয়া ভদ্রপাড়া গ্রামে নিজ বাড়ির পাশে আমগাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

মৃত লাখু মোল্যা ওই গ্রামের মৃত সমুজুদ্দিন মোল্যার ছেলে। তিনি মানসিক রোগে ভুগছিলেন বলে দাবি করেছে তার পরিবার।

নিহতের ছেলে কাইয়ূম মোল্যা বলেন, আমার বাবা দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। তিনি স্থানীয় ইউসুফদিয়া মোল্যাবাড়ি জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন। পাঁচ ওয়াক্ত জামাতের সঙ্গে নামাজ আদায় করতেন। কারো সঙ্গে কখনো বিবাদে জড়াতেন না।

তবে মাঝে মাঝেই নির্জন জঙ্গল ও মাঠে গিয়ে একাকী ঘুমিয়ে থাকতেন। ঘটনার দিন আমাদের ঘরের দরজা বাইরে থেকে আটকে দিয়ে বাড়ির পাশে একটি আমগাছের ডালের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরবর্তী  সময়ে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা (ইউডি) দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১১:১৪)
  • ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
181
3529518
Total Visitors