1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
টাঙ্গাইলে ট্রাকের চাপায় নিহত ২, আহত ৪ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

টাঙ্গাইলে ট্রাকের চাপায় নিহত ২, আহত ৪

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলের ধনবাড়ীতে ট্রাকের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

শুক্রবার (১৪ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পাথালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ধনবাড়ী থানার ওসি জসিম উদ্দিন জানান, সন্ধ্যা সাতটার দিকে জামালপুরগামী একটি মালবাহী ট্রাক উপজেলার পাথালিয়া এলাকায় পৌঁছে অপরদিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান। এ ঘটনায় আহত হয় আরও চারজন। আহতদের উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে এবং লাশগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১১:৩১)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
173
3558484
Total Visitors