1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
অটোরিকশাকে ধাক্কার পর বাসে আগুন, নিহত ২ - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

অটোরিকশাকে ধাক্কার পর বাসে আগুন, নিহত ২

  • প্রকাশিত : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

বগুড়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ দুজন নিহত এবং একজন আহত হয়েছেন। এ সময় বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কায় বাসটিতে আগুন ধরে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলেন।

হাইওয়ে পুলিশ গোবিন্দগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, রবিবার রাতে উপজেলার ঠেঙ্গামারা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– বগুড়া সদর উপজেলার দক্ষিণ বাঘোপাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে অটোরিকশাচালক বাপ্পী হোসেন (৩৫) এবং যাত্রী আশোকোলা গ্রামের বেলাল হোসেনের ছেলে আরিফ রহমান (২৮)।

আহত অটোরিকশার যাত্রী আশোকোলা গ্রামের টুটুলকে (৪০) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিচালিত অটোরিকশাচালক বাপ্পী মিয়া যাত্রী নিয়ে বেপরোয়া গতিতে মহাস্থানের দিকে যাচ্ছিলেন। ঠেঙ্গামারা এলাকায় মহাসড়কে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। তখন রংপুর ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই যাত্রী আরিফ রহমান মারা যান। আহত চালক বাপ্পী ও অপর যাত্রী টুটুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ১টার দিকে বাপ্পী মারা যান।

এদিকে, অটোরিকশাকে চাপা দেওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি মহাসড়কের পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দেয়। এতে বিদ্যুতের মিটার থেকে বাসে আগুন ধরে যায়। খবর পেয়ে বগুড়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলেন।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল হালিম জানান, আগুনের সুত্রপাত হওয়ার আগেই যাত্রীরা বাসের জানালার কাচ ভেঙে এবং দরজা দিয়ে বেরিয়ে আসায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

ওসি জানান, পুড়ে যাওয়া বাসটি জব্দ করা হয়েছে। এর চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে সদর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ২:৫০)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
252
3283482
Total Visitors