1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মহেশপুরে সিএনজি-লাটাহাম্বারের সংঘর্ষে নিহত ২ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

মহেশপুরে সিএনজি-লাটাহাম্বারের সংঘর্ষে নিহত ২

  • প্রকাশিত : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের মহেশপুরে ভৈরবা তেল পাম্পের সামনে সিএনজি ও লাটাহাম্বারের (স্থানীয় যানবাহন) সংঘর্ষে ইমরান হোসেন (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৩১ জুলাই) রাতে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত ইমরান ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের পটিপাড়া গ্রামের আজিবর রহমানে ছেলে। এ ঘটনায় মৃত্যু হয়েছে নজিবুর রহমান নামে আরও একজনের।

এর আগে, সোমবার বিকাল ৪টার দিকে ভৈরবা তেল পাম্পের সামনে সিএনজি ও লাটাহাম্বার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাজিরবেড় ইউনিয়নের লালপুর গ্রামের হোসেন মন্ডলের ছেলে ও ভাষানপোতা-আমিননগর দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপার নজিবুর রহমান নিহত হন। এ ঘটনায় গুরুতরভাবে আহত অবস্থায় ইমরানকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। তবে সোমবার রাতেই সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

এ নিয়ে কাজীরবেড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়া-নবী মিয়া জানান, ঢাকা থেকে লাশ আজ (মঙ্গলবার) সকালে গ্রামের বাড়িতে পৌঁছায় সকাল ১০টায়। এরই মধ্যে নিহত ইমরান হোসেনকে গ্রামের কবর স্থানে দাফন করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৮:৪৯)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
238
3540889
Total Visitors