1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ফরিদপুরে বিয়ের ৩ মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

ফরিদপুরে বিয়ের ৩ মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  • প্রকাশিত : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ফরিদপুরের সালথায় প্রেম করে বিয়ে করার মাত্র তিন মাসের মাথায় গলায় ফাঁস নিয়ে তানিয়া বেগম (১৯) নামে এক নববধূর আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামে নিজ ঘরের আড়া থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

তানিয়া ওই গ্রামের কৃষক ইয়াছিন মাতবরের স্ত্রী।

নিহতের পরিবার জানান, মাস তিনেক আগে প্রেমের সম্পর্ক গড়ে তানিয়াকে বিয়ে করেন ইয়াছিন।


বিয়ের পর তাদের সংসারে তেমন সুখ ছিল না। মাঝে মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকতো। শুক্রবার সকালে তানিয়াকে গোপনে মোবাইল ফোনে কথা বলতে দেখেন তার স্বামী। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায় রাগারাগি করে স্বামী ইয়াসিন বাড়ির পাশে কৃষিকাজ করতে যান। এই সুযোগে গলায় ওড়না পেঁচিয়ে নিজ ঘরের বারান্দায় কাঠের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে বলে দাবি করেন স্বামীর বাড়ির লোকজন।
সালথা থানার এসআই সৈয়দ আওলাদ হোসেন জানান, খবর পেয়ে বিকেলে ওই নবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার লাশ মর্গে পাঠানো হবে।


এই বিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৪:৪৭)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
223
3535992
Total Visitors