1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
খুলনার ‘মৃত্যুকূপে’ আট মাসে ৭৩টি দুর্ঘটনা, নিহত ৬ - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

খুলনার ‘মৃত্যুকূপে’ আট মাসে ৭৩টি দুর্ঘটনা, নিহত ৬

  • প্রকাশিত : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

খুলনা নগরীর কেডিএ অ্যাভিনিউয়ের ইকবাল নগর মোড়ে একই সড়কের একই স্থানে গত আট মাসে ৭৩টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। সড়কের ওই স্থানটিতে এখন পর্যন্ত নিহত হয়েছেন ৬ জন, আহতের সংখ্যা অসংখ্য। সড়কটিতে চলাচলকারী সাধারণ মানুষেরা এখন স্থানটির নাম দিয়েছেন ‘মৃত্যুকূপ’।

স্থানীয়দের বরাতে জানা গেছে, নগরীর শান্তিধাম, ইকবাল নগর ও কেডিএ অ্যাভিনিউয়ের চারটিসহ মোট ছয়টি বাণিজ্যিক সড়কের মিলনস্থল এটি। অথচ সড়কের এই স্থানে কোনো স্পিডব্রেকার নেই। তাছাড়া, সেখানে ব্যাটারিচালিত ৩ চাকার বাহনের দৌরাত্ম্য চলছে প্রতিনিয়ত।

সড়কটিতে একের পর এক দুর্ঘটনায় অনেকে চলাফেরা করতে ভয় পাচ্ছেন। তাদের অনেকে চোখের সামনে নিয়মিতই দেখেছেন দুর্ঘটনা। কিন্তু দুর্ঘটনা রোধে এখন পর্যন্ত সিটি করপোরেশন ও কেএমপির ট্রাফিক বিভাগের কোনো তৎপরতা চোখে পড়েনি। কেবল, যাত্রী-চালকসহ সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছে ট্রাফিক পুলিশ।

এ অবস্থায় স্থানীয় রেন্ট-এ-কার ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠানে নিজ উদ্যোগে ফাস্ট এইড বক্স দিয়ে আহতদের প্রাথমিক চিকিৎসা দিচ্ছেন।

দুর্ঘটনা প্রতিরোধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে খুলনার ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা বলেন, সরাসরি রাস্তা পারাপারের চেষ্টা না করে ইউটার্নের সময় যদি একটু দূরে থেকে ঘুরে এসে পার হয়, তাহলে হয়তো পজেটিভ কিছু হতে পারে। পরীক্ষামূলকভাবে পদ্ধতিটি অনুসরণ করে দেখার কথা বলেন এই কর্মকর্তা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৫:৫৬)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
149
3281613
Total Visitors