1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর শিক্ষাবোর্ডের অডিট কর্মকর্তার বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ, তদন্ত কমিটি গঠন - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোর শিক্ষাবোর্ডের অডিট কর্মকর্তার বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ, তদন্ত কমিটি গঠন

  • প্রকাশিত : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : যশোর শিক্ষাবোর্ডের অডিট অফিসার আব্দুল করীমের বিরুদ্ধে কর্মচারীদের সাথে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। বোর্ড চেয়ারম্যানে কাছে এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দিয়েছে প্রতিষ্ঠানটির কর্মচারী ইউনিয়ন। রোববার দুপুরে অভিযোগটি জমা দেয়া হয়। অভিযোগের প্রেক্ষিতে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তদন্ত কমিটির প্রতিবদন পাওয়ার পর ওই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন বোর্ড চেয়ারম্যান প্রফেসর আহসান হাবীব।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, আব্দুল করীম বোর্ডে যোগদানের পর থেকে কর্মচারীদের সাথে দুর্ব্যবহার করে আসছেন। গত ২৭ সেপ্টেম্বর সাধারণ কর্মচারী আব্দুল জলিলেল স্ত্রীর অনূকুলে বরাদ্দকৃত পরীক্ষার খাতা পৌঁছে দেয়ার বিষয়কে কেন্দ্র করে তার সাথে দুর্ব্যবহার করেন ওই কর্মকর্তা। এ ছাড়া অফিসের সব কর্মচারীর সাথে তিনি সবসময় দুর্ব্যবহার করেন। সবাই তার ব্যবহারে অতিষ্ট।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৫৫)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
174
3785543
Total Visitors