1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ব্রাহ্মণবাড়িয়ায় এবার মোবাইল লুডু খেলা নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ১২ - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় এবার মোবাইল লুডু খেলা নিয়ে সংঘর্ষ, নারীসহ আহত ১২

  • প্রকাশিত : রবিবার, ২ আগস্ট, ২০২০

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় লুডু খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নারীসহ ১২ জন আহত হয়েছে। এ সময় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আজ রোববার দুপুরে উপজেলার যাত্রাপুর গ্রামে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, গত রমজান মাসে মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে উপজেলার যাত্রাপুর গ্রামের সেলিম ও সজিবের সঙ্গে একই গ্রামের হাসিম মিয়াবাড়ীর সায়দুরের ভাতিজা আল আমিনের মারামারি হয়। ওই ঘটনার জের ধরে আজ দুপুরে সেলিম ও সজিবের নেতৃত্বে ৫০ থেকে ৬০ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আল আমিনদের বাড়িতে আক্রমণ করে। এ সময় হামলাকারিরা বাড়িঘর ভাঙচুর, লুটপাট করে।

আক্রমণের শিকার হাসিম মিয়াবাড়ীর সায়দুর দাবি, অতর্কিত আক্রমণ করে বড়গোষ্ঠীর লোকজন আমাদের ১২ থেকে ১৫টি বাড়ি এবং অনেক মূল্যবান আসবাবপত্র ভাঙচুর করে। যার ক্ষতির পরিমাণ কোটি টাকার ওপরে।

খবর পেয়ে আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হানিফ মুন্সি ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, ‘এটা একটি ন্যাক্কারজনক ঘটনা। যারা এর সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় আনার জন্য আশুগঞ্জ থানা পুলিশকে বলা হয়েছে।’

অপরদিকে, ঘটনার খবর শুনে সরাইল সার্কেলের সিনিয়র এএসপি মোহাম্মদ আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, ‘আমার মনে হয়েছে যে আশুগঞ্জের যাত্রাপুরে যে সংঘর্ষ হয়েছে তা এক তরফা হয়েছে। যারাই করুক তাদের আইনের আওতার আনার জন্য পুলিশ কাজ করছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরবর্তীতে যেন আর সংঘর্ষের ঘটনা না ঘটে সেজন্য ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৮:০২)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
135
3836945
Total Visitors