1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ব্রাহ্মণবাড়িয়ায় দীঘিতে ভেসে উঠলো বিচ্ছিন্ন দুই পা - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় দীঘিতে ভেসে উঠলো বিচ্ছিন্ন দুই পা

  • প্রকাশিত : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে একটি দীঘিতে ভেসে উঠেছে দেহ থেকে বিচ্ছিন্ন হওয়া দুটি পা। রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বিটঘর গ্রামের উত্তর পাড়ার একটি দীঘি থেকে পা দুটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম জানান, দুটি পা অর্ধগলিত অবস্থায় ছিল। তবে সম্প্রতি সদর উপজেলায় একটি লাগেজে মাথা ও দুই পা ছাড়া এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। এই পা ওই মরদেহের অংশ কিনা তা ময়নাতদন্তের মাধ্যমে দেখা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সেন্দ গ্রামের একটি পুকুরের পাশ থেকে অর্ধেক মরদেহ ভর্তি লাগেজ উদ্ধার করে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ১০:০৯)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
124
3316826
Total Visitors