1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বেইলি রোডের আগুনে থমকে গেছে ব্রাহ্মণবাড়িয়ার একটি গ্রাম - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

বেইলি রোডের আগুনে থমকে গেছে ব্রাহ্মণবাড়িয়ার একটি গ্রাম

  • প্রকাশিত : শুক্রবার, ১ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে ভয়াবহ আগুনের ঘটনায় এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার এক পরিবারেরই পাঁচজন।

নিহতরা হলেন- সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর গ্রামের ইতালি প্রবাসী সৈয়দ মোবারক, তার স্ত্রী স্বপ্না (৩৫), দুই মেয়ে সৈয়দা কাশফিয়া (১৫) ও সৈয়দা নূর (১২) এবং ছেলে সৈয়দ আব্দুল্লাহ (৭)।

সরেজমিনে দেখা যায়, একই পরিবারে পাঁচজনের মৃত্যুতে যেন পুরো গ্রাম থমকে গেছে। আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের চোখে-মুখে ফুটে উঠছে অনাকাঙ্ক্ষিত নির্মম ঘটনার প্রভাব। ইতোমধ্যে বাড়ির পাশের একটি কবরস্থানে খোঁড়া হচ্ছে কবর। এলাকায় মাইকে মাইকে জানিয়ে দেওয়া হচ্ছে মৃত্যুর খবর ও জানাজার সময়। মরদেহ বহনের জন্য বাড়িতে তৈরি রয়েছে খাটিয়া।

নিহত মোবারকের চাচা আব্দুল কাইয়ূম জানান, স্ত্রী-সন্তানদের নিয়ে ইতালিতে স্থায়ীভাবে বসবাসের সিদ্ধান্ত নিয়েছিলেন মোবারক। সম্প্রতি তার স্ত্রী-সন্তানরা ভিসাও পেয়েছিলেন। তাদেরকে সঙ্গে করে ইতালি নিয়ে যেতেই দেশে আসেন মোবারক। এরই মধ্যে অগ্নিকাণ্ডে পরিবারের সবার মৃত্যু হলো। আজ বিকেলে আসর নামাজের পর শাহবাজপুর গ্রামের কবরস্থানে তাদের মরদেহ দাফন করা হবে।

নিহতদের স্বজনদের বরাত দিয়ে শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খায়রুল হুদা চৌধুরী বাদল জানান, গতকাল রাতে তারা অগ্নিকাণ্ড হওয়া ভবনটিতে অবস্থিত একটি রেস্টুরেন্টে রাতের খাবার খেতে গিয়েছিলেন। সেখানেই আগুনে পুড়ে তাদের মৃত্যু হয়েছে। দাফনের জন্য নিহতদের মরদেহ বাড়িতে নিয়ে আসা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ১২:৪৪)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
174
3319793
Total Visitors