1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মাইক টাইসন আসবেন বাংলাদেশে - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

মাইক টাইসন আসবেন বাংলাদেশে

  • প্রকাশিত : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

ক্রীড়া ডেস্কঃ

কঠিন হলেও সাবেক মুষ্টিযোদ্ধা মাইক টাইসনকে দেশে আনার স্বপ্ন দেখছে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি। মূলত বাংলাদেশি বক্সারদের পেশাদার বক্সিংয়ে অনুপ্রাণিত করতেই এই উদ্যোগ নেয়া।

প্রতি বছরই বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি (বিপিবিএস)। কিন্তু খেলাটি এখনও সেভাবে জনপ্রিয় হয়ে ওঠেনি এদেশে। তাই এবার সাবেক বিশ্বচ্যাম্পিয়ন বক্সার মাইক টাইসনকে বাংলাদেশে আনার চেষ্টা করে যাচ্ছে এই সোসাইটি।

মাইক টাইসনের এজেন্সি জানতে চেয়েছিল, বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি কী চায়? এই ব্যাপারে আলাদা কিছু পরিকল্পনার কথা জানিয়েছেন চেয়ারম্যান। আর তাতেই এবছরের নভেম্বরে টাইসনকে বাংলাদেশে আনার আপাত কঠিন এক স্বপ্নকে বাস্তব রুপ দিতে চায় তারা।

বিপিবিএস চেয়ারম্যান আসাদুজ্জামান বলেন, সব কিছু ঠিক থাকলে আগামী মার্চ মাসে টাইসনের সঙ্গে চুক্তি স্বাক্ষর করব আমরা। চুক্তি মোতাবেক মাইক টাইসন আগামী নভেম্বরে বাংলাদেশে আসবেন।

এর আগেও বাংলাদেশে বড় বড় তারকা এসেছেন অনুপ্রেরণা দেয়ার জন্য। ১৯৭৭ সালে মোহাম্মদ আলী এসেছিলেন। এদেশে মেসি এসেছেন, সাম্প্রতিক সময়ে এসেছেন রোনালদিনহো। একইভাবে মাইক টাইসনের উপস্থিতি দেশের ক্রীড়াঙ্গনে আলোড়ন তুলবে, সেই স্বপ্ন দেখছে বিপিবিএস।

মূলত সব বয়সের তরুণদের অ্যামেচার থেকে প্রফেশনাল লেভেলে নিয়ে যাওয়ার জন্য কাজ করছে বিপিবিএস। তাই টাইসনকে এনে সবাইকে আগ্রহী করতে এই উদ্যোগ নিয়েছে তারা। আরেক প্রফেশনাল বক্সার জুলিয়াস ফ্রান্সিস ৮ মার্চ অতিথি হিসেবে আসবেন বাংলাদেশে। যিনি একদা লড়েছেন মাইক টাইসনের বিপক্ষে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৪:১৩)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
308
3365815
Total Visitors