1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
৬ মাস আটকে থাকার পরে সেন্সর সার্টিফিকেট পেল ‘৫৭০’ - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

৬ মাস আটকে থাকার পরে সেন্সর সার্টিফিকেট পেল ‘৫৭০’

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

প্রায় ৬ মাস আটকে থাকার পর বেশ কিছু দৃশ্য ফেলে দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে সনদপ্রাপ্ত হয়েছে আশরাফ শিশির এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত পূর্নদৈর্ঘ্য চলচ্চিত্র ‘৫৭০’।

১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা পরবর্তী ৩৬ ঘণ্টার ঘটনাবলী উঠে এসেছে এই পরিচালকের বঙ্গবন্ধু বিষয়ক ৩টি সিনেমার প্রথমটিতে।

৫৭০ চলচ্চিত্রে রুপদান করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, প্রয়াত মাসুম আজিজ, স্বাধীন খসরু, কাজী রাজু, সুমনা সোমা, সুজাত শিমুল, এলিনা শাম্মী, সানসি ফারুক, অরন্য রানা, কল্লোল চৌধুরী, সিরাজুম মুনির টিটু, সজীব আহমেদ, আব্দুর রহমান রাজীব, দুখু সুমন, ফারাহ ফ্যান্সি, টুনটুনি সোবহান, ফাহিম মল্লিক ইভান, কামরুজ্জামান তাপু, সোবহান নিপূণ,দাউদ নুর, পংকজ মজুমদার, সাইমুম হাসান শিমুল, আকন্দ জাহিদ, শাহাদত নোমান, তানভীর মাসুদ, সৈকত সিদ্দিকী, ইবনুল কাইয়ুম সনি, সুজিত কর্নেলিয়াস গোমেজ, কাজী ফয়সাল,মুকুল মাহমুদুল আমিন, মেহেদী হাসান রাব্বী, জিয়াউর রহমান, কাজী সাজ্জাদ লিটন, কানিজ ফাতেমা পুতুল, সুজয় রাজ, কায়সার নোয়েল, সাইফুল ইসলাম শুভ, কায়সার নোয়েল, ভাস্কর চৌধুরী, হাসান, জাহিদ খান, সোহাগ বাবু, কুদ্দুস মাখন, রোশান শরিফ,জুবায়ের আহমেদ, মিজানুর রহমান, রেজাউল করিম, আদনান চৌধুরী, মঞ্জুর এলাহী সৌরভ, মুনির, মহসিন রিয়াজুল, বরকতউল্লাহ শিমুল, হিরণ হীরা, জুয়েল চৌধুরী, দূর্লভ হাসান, খান সোহেল, হেমন্ত প্রমূখ। শিশু শিল্পী হিসাবে অভিনয় করেছে সিমরিন লুবাবা, তাসিন, তাজিম, তাঈফ, নির্ঝর বিশাল প্রমুখ।

চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন সিনেবাজ ফিল্মস্ লি: এর কর্ণধার শাম ইসলাম ও জোসনা ইসলাম। সম্পাদনায় ছিলেন সাব্বির মাহমুদ ও সামিউল আলম স্বপ্ন। প্রধান চিত্রগ্রাহক সমর ঢালী। সঙ্গীত পরিচালক হিসেবে ছিলেন রাফায়েত নেওয়াজ।

এছাড়া, সিনেমাটির ভিএফএক্সের কাজ করা হয়েছে ভিএফএক্স-টুন স্টুডিওতে। কারিগরি সহায়তায় ছিল মিডিয়া এইড বাংলাদেশ। শিল্প নির্দেশক হিসেবে ছিলেন তনি ও ফরিদ আহমেদ। কস্টিউম ডিজাইনার ছিলেন জান্নাতে তাহেরা মৌরী।

৫৭০ এর থিম সঙ্গীত রচনা করেছেন আশরাফ শিশির। কণ্ঠ দিয়েছেন ওয়ারফেজের প্রাক্তন লিড ভোকাল ও এ সময়ের জনপ্রিয় ব্যান্ড তারকা মিজান রহমান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৪:৩২)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
254
3420918
Total Visitors