1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মনিরামপুরের এমপি ইয়াকুবের ব্যক্তিগত দেহরক্ষী প্রতারণার সময় আটক - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

মনিরামপুরের এমপি ইয়াকুবের ব্যক্তিগত দেহরক্ষী প্রতারণার সময় আটক

  • প্রকাশিত : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

যশোর প্রতিনিধি: ডিএসবি লেখা পোশাক পরে সরকারি কর্মচারী পরিচয়ে প্রতারণার অভিযোগে মনিরামপুরের এমপি ইয়াকুব আলীর ব্যক্তিগত দেহরক্ষী শহিদুল ইসলাম (৬০) নামে এক জনকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মাজদিয়ার গ্রামের বর্তমানে যশোর শহরের পুলিশ লাইন কদমতলা এলাকার মৃত শামছুদ্দিন আহমেদের ছেলে।

কোতয়ালি থানার এসআই আব্দুর রাজ্জাক জানিয়েছেন, শহিদুল ইসলাম এক সময় ডিএসবিতে চাকরি করতেন। যশোরেও চাকরি করেছেন তিনি। কিন্তু গত বছর তিনি অবসরে যান। তারপরও ডিএসবি লেখা জ্যাকেট পরে তিনি বিভিন্ন এলাকায় সরকারি কর্মচারি পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন।

গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে বকচর এলাকা থেকে একটি মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। আটকের সময় তার গায়ে ডিএসবি লেখা জ্যাকেট ছিলো। তার বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

এ ব্যাপারে কয়েকদফা এমপি ইয়াকুব আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি৷

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৭:৩০)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
324
3287031
Total Visitors