1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান? - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?

  • প্রকাশিত : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪

বিনোদন ডেস্কঃ

৪ বছরের বিরতি দিয়ে ২০২৩ সালে বড়পর্দায় ফিরেছিলেন শাহরুখ খান। এসেই হ্যাটট্রিক হিট উপহার দেন সিনেমাপ্রেমীদের। বছরের শুরুতে ‘পাঠান’ জ্বরে কাবু করেন ভক্তদের। এরপর ‘জাওয়ান’ ঝড়ে বক্স অফিসে আগুন লাগিয়ে ক্যামিওতে ‘টাইগার-৩’ এ দেখা দেন অভিনেতা। বছরের শেষে বড়দিনে আবারও বড়পর্দায় কিং খান। ‘ডানকি’ দিয়ে বছর শেষ করেন। প্রতিটি সিনেমা বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদের প্রশংসাও অর্জন করে।

কিন্তু নতুন বছরে আর কোনো সিনেমার ঘোষণা দেননি এসআরকে। দুবাইতে ওয়ার্ল্ড গভর্নমেন্টস সামিটে অতিথি হিসেবে হাজির ছিলেন শাহরুখ। আর সেই মঞ্চেই নিজের ফিল্মি ক্যারিয়ারের সার্বিক চড়াই-উতরাই, নিজের দর্শন সবকিছু নিয়ে কথা বললেন। সেইসাথে দারুণ এক ঘোষণা দিলেন বলিউড কিং। নিজের ক্যারিয়ারের শেষ সিনেমা কেমন হবে, তার সংকেত দিলেন তিনি।

মঞ্চে শাহরুখ জানান, তিনি সামনে আরও ৩০ থেকে ৩৫ বছর অভিনয় করে যেতে চান। তবে শেষ সিনেমায় তিনি স্পেশাল কোনো চরিত্রে আসতে চান পর্দায় যাতে সিনেমাপ্রেমীরা তাকে মনে রাখে অনেকদিন। তবে দর্শকদের কাছে তিনি একটি অনুরোধ করে বসেন। তাদেরকে উর্দু ও আরবি শিখতে বলেন তিনি। এর কারণ হিসেবে জানান, তিনি চান তার শেষ ছবিটি বিশ্বব্যাপী বড় পরিসরে মুক্তি পাক এবং সারা বিশ্বের দর্শক যেনো সেটি উপভোগ করতে পারে।

মার্কিন সিনেমায় অভিনেতাকে কেনো দেখা যায়নি সেটিও বলেন শাহরুখ। হলিউড সিনেমা ‘স্ল্যামডগ মিলিয়নিয়ার’ এ অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কারণ সেই মুহূর্তে তিনি হিন্দি টেলিভিশনে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শিরোনামের একটি রিয়েলিটি শো’র সঞ্চালক হিসেবে কাজ করছিলেন।

উল্লেখ্য, আগামী মার্চ বা এপ্রিলের দিকে শাহরুখ খান তার পরবর্তী সিনেমার শ্যুটিং শুরু করবেন বলে ধারণা করা হচ্ছে। তবে এখন পর্যন্তও ছবিটির নাম বা অন্য কোনো বিবরণ প্রকাশিত হয়নি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (ভোর ৫:৪০)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
260
3422252
Total Visitors