1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সিটিস্ক্যানের পর মোস্তাফিজের শারীরিক অবস্থা সম্পর্কে যা জানা গেছে - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

সিটিস্ক্যানের পর মোস্তাফিজের শারীরিক অবস্থা সম্পর্কে যা জানা গেছে

  • প্রকাশিত : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

মোস্তাফিজুর রহমানের মাথায় আঘাত পাওয়ার পর সিটিস্ক্যান করানো হয়েছে। পরে জানা গেছে, তার ইন্টারনাল ইনজুরি নেই। তবে ক্ষতস্থানে একাধিক সেলাই পড়েছে। জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল। রোববার (১৮ ফেব্রুয়ারি) দুুপুর সোয়া একটার দিকে দলের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও জানানো হয়, তার আঘাতের ক্ষত মাথার বেশি গভীরে যায়নি। মাথায় রক্ত জমাটও বাধেনি। যেটি চিকিৎসকদের জন্য স্বস্তিদায়কও। মোস্তাফিজকে প্রাথমিকভাবে কয়েক ঘণ্টা নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়েছে। এর মধ্যে অবস্থার উন্নতি হলে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে। আর উন্নতি না হলে আরও কিছুক্ষণ ভর্তি রাখা হবে।

চিকিৎসকরা আশা করছেন, আগামী ৫ থেকে ৬ দিনের মধ্যে তার ব্যথা অনেকটাই কমে যাবে। তবে, বিপিএলের গ্রুপ পর্বে কুমিল্লার হয়ে বাকি ম্যাচগুলো খেলা হচ্ছে না এই পেসারের। নকআউট পর্বের ম্যাচ খেলতে পারবেন কিনা, সেটিও অনিশ্চিত।

কুমিল্লার ফিজিওর সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুশীলনের সময় একটি বল সরাসরি মুস্তাফিজুর রহমানের বাম প্যারিটাল এলাকায় (মাথায়) আঘাত করে। তারা রক্তপাত বন্ধ করার জন্য কম্প্রেশন ব্যান্ডেজ দেন। এরপর তাকে দ্রুত চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেয়া হয়। পরে মোস্তাফিজের সিটিস্ক্যান করানো হয়।

ফিজিও আরও জানান, সিটিস্ক্যান করার পর তারা সন্তুষ্ট যে, মোস্তাফিজ শুধুমাত্র বাহ্যিক আঘাত পেয়েছেন। কোনো ইন্ট্রা-ক্র্যানিয়াল রক্তপাত ছিল না।

রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে কুমিল্লা ভিক্টোরিয়ানস দল অনুশীলন করছিল। মোস্তাফিজ নেটে বোলিং করার সময়ই মাথায় আঘাত পান। তিনি বল করে রান আপ নিতে ফিরছিলেন। এসময় উইন্ডিজ ক্রিকেটার ম্যাথু ফোর্ডের হাকানো বল আঘাত করে মোস্তাফিজের মাথার বাঁ দিকে। এতে মাঠেই বসে পড়েন তিনি। এরপর দ্রুতই অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নেয়া হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (বিকাল ৪:৩৫)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
263
3463379
Total Visitors