1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নির্বাচনে না আসার জন্য বিএনপিকে খেসারত দিতে হবে: ওবায়দুল কাদের - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

নির্বাচনে না আসার জন্য বিএনপিকে খেসারত দিতে হবে: ওবায়দুল কাদের

  • প্রকাশিত : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপি নির্বাচনে আসতে ব্যর্থ হয়েছে। এখন অচিরেই টের পাবে তারা রাজনীতিতে নিজেদের কতটা সংকুচিত করেছে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচনে না আসার জন্য বিএনপিকে অনেক দিন খেসারত দিতে হবে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ফেনীর দাগনভূঞা বাজারের জিরো পয়েন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় মির্জা ফখরুলের বিষয়ে তিনি বলেন, আমার কাছে অবাক লাগে ফখরুল জেল থেকে বের হয়ে জনগণের কাছে অসুস্থতার অজুহাত দেননি। অথচ যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দলের সামনে হাতে লাঠি নিয়ে নালিশ করতে গিয়েছেন। রাজনীতিতে তাদের গলাবাজির জবাব তো আমাদের দিতেই হবে।

বিএনপির ৪০ থেকে ৫০ হাজার নেতাকর্মী জেলে আছে এমন দাবিকে উদ্ভট অ্যাখ্যা দিয়ে কাদের বলেন, কয়েকজন মুক্তি পাওয়ার পর জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা ৪ হাজারে নেমে এসেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে সেতুমন্ত্রী বলেন, ‘৭৫ পরবর্তীকালে শেখ হাসিনার চেয়ে ভালো মানুষ আমার চোখে পড়েনি। এতো ভালো মানুষ রাজনীতিতে আছে বলেই সরকার এতদিন টিকে আছে। এ সময় উপজেলা নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শও দেন কাদের।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৭:৫৭)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
243
3424895
Total Visitors