1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে কিশোর গ্যাংয়ের হাতে কিশোর সন্ত্রাসী আকাশ খুন - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

যশোরে কিশোর গ্যাংয়ের হাতে কিশোর সন্ত্রাসী আকাশ খুন

  • প্রকাশিত : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : যশোরে আকাশ হোসেন (২৮) নামে এক কিশোর সন্ত্রাসীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে নিজেদের নিয়ন্ত্রিত কিশোর গ্যাংয়ের সদস্যরা। বুধবার দিবাগত রাতে শহরের শংকরপুর বটতলা মসজিদ সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে। আকাশ ওই এলাকার তোতা মিয়ার ছেলে।

নিহত আকাশের স্ত্রী জানান, ফেসবুকে একটি পোস্টে কমেন্ট করা নিয়ে একই এলাকার তানভিরের সাথে তার বিরোধ চলে আসছিলো। তানভির তার স্বামী আকাশকে হোয়াটাসঅ্যাপে হত্যার হুমকি দেয়। রাতে তাকে ফোন কলে ডেকে নিয়ে এসে সাব্বির ও তানভিরসহ ১০ থেকে ১২ তাকে মারধোর ও ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, তাকে রাত ১টা ৩৫ মিনিটে হাসপাতালে আনা হয়। পরীক্ষা নীরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়েছে। তিনি বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। নিহতের গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌঁছে। ঘটনার সাথে জড়িতদের নাম-পরিচয় জেনে অভিযানে মাঠে নেমেছে। আসামিদের আটকে পুলিশের একাধিক টিম কাজ করছে

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ১১:০৫)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
144
3317856
Total Visitors