1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যৌন হয়রানি: ভিকারুননিসার শিক্ষক মুরাদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

যৌন হয়রানি: ভিকারুননিসার শিক্ষক মুরাদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার গণিতের শিক্ষক মুরাদ হোসেন সরকারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগের সত্যতা পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার ড. খ মহিদ উদ্দিন।

ড. খ মহিদ উদ্দিন বলেন, শিক্ষক মুরাদ হোসেন কোচিং সেন্টারে ভুক্তভোগী শিক্ষার্থীকে জোরপূর্বক যৌন হয়রানি করতেন। গ্রেফতারের সময় জব্দ হওয়া মোবাইল ও ল্যাপটপসহ বিভিন্ন আলামত পর্যালোচনা করে এর প্রমাণ মিলেছে। এছাড়া, বেশ কিছু অডিও রেকর্ডসহ একাধিক ছাত্রীর সাথে আপত্তিকর কথোপকথনের প্রমাণও পাওয়া গেছে।

প্রসঙ্গত, মুরাদ হোসেনের বিরুদ্ধে গত ৭ ফেব্রুয়ারি কলেজ কর্তৃপক্ষের কাছে অভিভাবকেরা অভিযোগ করেন, কোচিংয়ে ছাত্রীদের যৌন হয়রানি করেন তিনি। প্রায় এক দশক ধরে শিক্ষার্থীদের প্রাইভেট কোচিংয়ে নিয়ে যৌন নির্যাতন করেন মুরাদ হোসেন।

এই অভিযোগের পর গত শনিবার (২৪ ফেব্রুয়ারি) মুরাদ হোসেনকে আজিমপুর শাখা থেকে প্রত্যাহার করে অধ্যক্ষের কার্যালয়ে সংযুক্ত করে কলেজ কর্তৃপক্ষ। পরে সোমবার সন্ধ্যায় এক শিক্ষার্থীর মা বাদী হয়ে লালবাগ থানায় মামলা করেন। এদিন রাতেই কলেজের পরিচালনা কমিটির সভায় মুরাদ হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়। এর কয়েক ঘণ্টার মধ্যে সোমবার দিবাগত রাতে কলাবাগানের বাসা থেকে মুরাদকে গ্রেফতার করে পুলিশ। এ সময় একটি মোবাইল ও ল্যাপটপসহ বিভিন্ন আলামত জব্দ করা হয়।

মঙ্গলবার তাকে আদালতে পাঠিয়ে তার সাত দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালত মুরাদ হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ৮:৩৬)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
162
3329128
Total Visitors