1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যাথা নিয়ে উপ-সহকারি মেডিকেল অফিসারের মৃত্যু - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

নড়াইলে জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যাথা নিয়ে উপ-সহকারি মেডিকেল অফিসারের মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ করোনা উপসর্গ নিয়ে নড়াইল সদর উপজেলার গোবরা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারি মেডিকেল অফিসার ডা: মোঃ ইয়ানুর হোসেন বৃহস্পতিবার রাতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর।

নড়াইল প্রতিনিধি জানান, ডা: মোঃ ইয়ানুর হোসেন নড়াইল পৌরসভার মাছিমদিয়া এলাকার মো: ইউনুস শেখের ছেলে। নড়াইল জেলায় করোনায় আক্রান্ত হয়ে এই প্রথম কোনো ডাক্তারের মৃত্যু
হলো।


নড়াইল আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মশিউর রহমান বাবু বিষয়টি নিশ্চিত করে জানান, ডা: ইয়ানুর হোসেন গত কয়েকদিন যাবত জ্বর, শ্বাসকষ্ট, ও গলাব্যাথাসহ করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে অসুস্থ্য ছিলেন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি নড়াইল সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত ১০ টার দিকে তিনি মারা যান।ডা: মোঃ ইয়ানুরের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান আরএমও ডা: মশিউর রহমান বাবু।


এদিকে নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মৃত্যুকালে ডা: ইয়ানুর স্ত্রী ও এক ছেলে সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।শুক্রবার সকালে জানাযা শেষে
তাকে নড়াইল শহরের পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সন্ধ্যা ৭:৫০)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
96
3854431
Total Visitors