1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরিশালের আবাসিক হোটেলে কলেজ ছাত্রীকে গনধর্ষন - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

বরিশালের আবাসিক হোটেলে কলেজ ছাত্রীকে গনধর্ষন

  • প্রকাশিত : সোমবার, ১০ আগস্ট, ২০২০

বিশেষ প্রতিনিধি :
বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ। এর আগে শনিবার (৮ আগষ্ট) গভীর রাতে নগরীর সাগরদী ব্রিজ সংলগ্ন আবাসিক ‘হোটেল মুন’ এ গণধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষিতা ছাত্রী গৌরনদী সরকারি কলেজের ছাত্রী বলে জানাগেছে। এছাড়া আটক হওয়া অভিযুক্ত ধর্ষকরা হলেন- পিরোজপুরের ইন্দুরকানীর বাসিন্দা সজল কর্মকার (২৫), মো. মিজানুর রহমান জাকির (৫৩) ও আব্দুর রাজ্জাক হাওলাদার (৫৫)।

এদের বিরুদ্ধে ধর্ষিতা কলেজ ছাত্রী বাদী হয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। মামলায় স্বজন ও মিজানুরকে ধর্ষক এবং রাজ্জাককে তাদের সহযোগী হিসেবে উল্লেখ করা হয়েছে।

ওই মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে দায়ের হওয়া মামলার এজাহার সূত্রে জানাগেছে, ‘সজলের সাথে কলেজের এক মুসলিম ছাত্রীর গত পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

এর ধারাবাহিকতায় বিয়ের প্রলোভন দেখিয়ে গত শনিবার কলেজ ছাত্রীকে বরিশালে ডেকে এনে হোটেল মুনে অবস্থান নেন। সেখানে তাকে ধর্ষণ করেন সজল।

ঘটনাটি টের পেয়ে হোটেলের অপর বোর্ডার মিজানুর রহমান জাকির হোটেল ম্যানেজার আব্দুর রাজ্জাক হাওলাদারের সহযোগিতায় সজল কর্মকারকে রুম থেকে বের করে দেন। পরে বোর্ডার মিজানুর রহমান কলেজ ছাত্রীকে দ্বিতীয় দফায় ধর্ষণ করেন।

এদিকে রাতে হোটেলে মুনে ছাত্রীর সঙ্গে ধস্তাধস্তি এবং তার চিৎকার শুনে স্থানীয় দুই ব্যক্তি টহল পুলিশকে ঘটনাটি অবগত করেন।

পরে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কলেজ ছাত্রীকে উদ্ধার ও তার ধর্ষক প্রেমিকসহ তিনজনকে আটক করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৭:২৫)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3835779
Total Visitors