1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যু - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

নড়াইলে করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যু

  • প্রকাশিত : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ করোনা আক্রান্ত হয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ (৭০) মারা গেছেন। রোববার (১৬ আগস্ট) রাত ৯টা ২০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্দিক আহম্মেদের ভাতিজা অ্যাডভোকেট বেলায়েত হোসেন। এর প্রায় ১০দিন আগে করোনা আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য সিদ্দিক আহম্মেদকে নড়াইল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তিনি হাসপাতালে আইসিইউতে (ইন্টেন্সিভ কেয়ার ইউনিট) চিকিৎসাধীন ছিলেন।

এদিকে আওয়ামী লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মতুর্জা। তিনি শোকবার্তায় বলেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা, বর্ষীয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট সিদ্দিক আহমেদ কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

নড়াইল জনপদের মাটি ও মানুষের প্রিয় নেতা, প্রবীণ আইনজীবী সিদ্দিক আহমেদের মৃত্যুতে আমি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। ৭১ এর রণাঙ্গনের এই বীরসেনানীর মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যবৃন্দ, শুভাকাঙ্ক্ষী ও নেতাকর্মীদের প্রতি আমি গভীর সমবেদনা জানাচ্ছি এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। অন্যদিকে নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও শোক প্রকাশ করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার (১৭ আগস্ট) সিদ্দিক আহম্মেদের জানাজা শেষে নড়াইল পৌর কবরস্থানে তাকে দাফন করা হবে। অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছাড়াও নড়াইল জজকোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) ছিলেন। সিদ্দিক আহম্মেদের স্ত্রী আঞ্জুমান আরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এবং জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী। স্ত্রী ও দুই মেয়েসহ আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৪:২৯)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
140
3831190
Total Visitors