1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মঠবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীর হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীর হাতের কব্জি কেটে নিল সন্ত্রাসীরা

  • প্রকাশিত : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

মাহিয়ান সিজান, নিজস্ব প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় মোবাইল ফোন নিয়ে বিরোধে শুভ শীল নামের এক কলেজ ছাত্রে ও ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হাতের কব্জি বিভক্ত করে ফেলেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার রাত ৯ টার দিকে মঠবাড়িয়া হাসপাতাল এলাকায় এ ঘটনা ঘটে।

শুব্রের কাছ থেকে জানা যায়, পূর্ব শত্রুতার জেড় ধরে রাত ৯ টার দিকে মঠবাড়িয়ার হাসপাতাল ব্রিজের উপরে ১০/১২ জনের একটি দল তার ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপাতে থাকে। হটাৎ একটি কোপ লেগে তার(শুভর)হাতের কব্জি বিচ্ছন্ন হয়ে যায়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম জানান, আহত ছেলেটিকে হাতের কব্জি আলাদা অবস্থায় হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসার পরে অবস্থা আশঙ্কা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত শুভ শীল(২০) উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের শ্যামল শীলের পুত্র। তিনি মঠবাড়িয়া সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র এবং ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান মিলু জানান, মোবাইল ফোনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে শুভকে কুপিয়েছে প্রতিপক্ষরা। এ ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য চেষ্টা করছে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১:২৬)
  • ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
229
3473864
Total Visitors