1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মসজিদের নাম নিয়ে সংঘর্ষ, আহত ২০ - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

মসজিদের নাম নিয়ে সংঘর্ষ, আহত ২০

  • প্রকাশিত : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতকে একটি মসজিদের নাম পরিবর্তন নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী-শিশুসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। এদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের হাতধনালী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এমন ঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার এসআই ইলিয়াছ জানান, সংঘর্ষের ঘটনায় জড়িত থাকায় উভয় পক্ষের ৭ জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, হাতধনালী গ্রামের হাজী সিরাজ মিয়া জামে মসজিদের নাম পরিবর্তন করা নিয়ে গ্রামের হাজী সিরাজ মিয়ার পুত্র, ইউপি সদস্য শাহ এমরান ও একই গ্রামের মৃত ইউনুছ আলীর পুত্র সুন্দর আলী পক্ষদ্বয়ের মধ্যে বিরোধ চলে আসছিল।

গত ১৫ আগষ্ট প্রতিপক্ষের লোকজন জোরপূর্বক মসজিদের সাইনবোর্ডে লেখা নাম কালি দিয়ে লেপন করে দিলে উভয় পক্ষের লোকজনের মধ্যে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ নিয়ে বৃহস্পতিবার বাদ আছর কথা কাটাকাটির জের ধরে উভয় পক্ষের লোকজন তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় আধঘণ্টা এই সংঘর্ষে নারী-শিশুসহ উভয় পক্ষের অন্তত ২০ ব্যক্তি আহত হয়। খবর পেয়ে জাউয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (দুপুর ১:৪৭)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
152
3845250
Total Visitors